শনিবার | ০৬ জুন, ২০২০
করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষে বিভিন্ন এলাকায়

রাঙামাটি জেলা পরিষদের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড গ্ল্যাভস বিতরণ

প্রকাশঃ ২৮ মার্চ, ২০২০ ০৯:০৭:০৮ | আপডেটঃ ০৬ জুন, ২০২০ ০৮:২৩:৫৩  |  ২০৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষে রাঙামাটির বিভিন্ন এলাকা ও মহল্লায় মাস্ক ও হ্যান্ড গ্ল্যাভস বিতরণ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

শনিবার (২৮ মার্চ) সকালে শহরের মাঝেরবস্তী এলাকার সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণের মাধ্যমে এই কর্মসূচী শুরু করা হয়। এরপর তবলছড়ি বাজারে জেলা পরিষদের হস্থান্তরিত বিভাগ জনস্বাস্থ্য প্রকৌশল কর্তৃক স্থাপিত হ্যান্ড স্যানিটাইজেশন লিকুইট ও পানির জার উক্ত দুটি কর্মসূচীর উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা। 

কর্মসূচী উদ্বোধন শেষে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন হতে হবে। একমাত্র সচেতনতাই পারে এ ভাইরাসের সংক্রমণ ও ক্ষতি কমাতে। তিনি বলেন, সচেতনতার বদলে ভীতি ছড়ালে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে। তিনি কোনো ধরণের গুজবে কান না দিয়ে এলাকাবাসীকে বিশেষজ্ঞদের পরামর্শ যথাযথভাবে মেনে চলার অনুরোধ জানান।

পরে রাঙামাটির পোষ্ট অফিস কলোনী, কলেজ গেইট, ভেদভেদী, রাঙামাটি সাংবাদিক ফোরাম, দৈনিক গিরিদর্পন পত্রিকা অফিস’সহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড গ্ল্যাভস বিতরণ করেন।

পরে পথচারী ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণকালে বিশিষ্ট সমাজ উন্নয়নকর্মী সুরঞ্জিত তালুকদার পাপ্পু, বিধান চক্রবর্তী উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions