শনিবার | ০৬ জুন, ২০২০

স্বপ্নবুনন এর উদ্যোগে ‘‘স্বপ্নবুনন করোনায় সততা -ষ্টোর”

প্রকাশঃ ২৮ মার্চ, ২০২০ ০৯:০২:০৮ | আপডেটঃ ০৬ জুন, ২০২০ ০২:৩৭:৩৭  |  ৩০৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চলছে অঘোষিত লকডাউন। ভেবে দেখুন তো যারা দিন এনে দিন খায় তাদের কি অবস্থা ? অসহায় মধ্যবিত্ত কিংবা গরিব শ্রমজীবী এই মহামারী করোনায় আছেন কষ্টে কিন্তু আত্মসম্মানের জন্য কারো কাছে চাইতে পারছেন না, বলতে পারছেন না মনের অভিব্যক্তি। তাদের জন্য স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতা মূলক সংগঠন "স্বপ্নবুনন" এর এই উদ্যোগ স্বপ্নবুনন-করোনা'য় সততা৷

সততা স্টোর আদলে তৈরি এক খাবার স্টোরে থাকবে না কোন দোকানি, থাকবে না কোন স্বপ্নবুনন এর কর্মকর্তা। টেবিলে দেওয়া আছে খাবার প্যাকেট, লেখা আছে যাদের খাবার কেনার জন্য পর্যাপ্ত টাকা নেই তারা যেন এই দুর্দিনে সততা প্রদর্শন করে নিয়ে যান নিজের জন্য একটি খাবার প্যাকেট। চর্চা করেন সততার। বিভিন্ন খাবারের সমন্বয়ে সাজানো হয়েছে করোনায় সততা স্টোর এর খাবার টেবিল৷ যা নেওয়ার জন্য কোন টাকা পরিশোধ করতে হবে না।

উক্ত প্রজেক্ট এর ব্যাপারে প্রজেক্ট সমন্বয়ক আসিফ কে প্রজেক্ট সম্পর্কে জিজ্ঞেস করলে তিনি বলেন " বর্তমানে সরকার থেকে আহবান করা হচ্ছে সামাজিক দূরত্ব নিশ্চিত করার, তাই কাউকে জনসমাগম করে খাবার বিতরণ না করতে আমরা এই উদ্যোগ নিয়েছি "। এই প্রজেক্ট এর দায়িত্বে রয়েছেন স্বপ্নবুনন এর অন্য দুই স্বেচ্ছাসেবী মোন নাহিম ও নিজাম উদ্দিন। যারা সততা স্টোর এর খাবার শেষ হওয়া মাত্র আবার পুনরায় খাবার সাজিয়ে দিচ্ছেন টেবিল জুড়ে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions