বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
করোনা ভাইরাস সচেতনতায়

রাঙামাটিতে পরিবেশ দুষণমুক্ত রাখতে পানি ছিটালো সেনাবাহিনী

প্রকাশঃ ২৮ মার্চ, ২০২০ ০৪:৪৩:৫৬ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৫:২১:৫৮  |  ১৪৭৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রাণঘাতি করোনা ভাইরাস সচেতনতায় পরিবেশ দূষণমুক্ত রাখতে ওষধ দিয়ে পানি ছিটালো বাংলাদেশ সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়ন।

শনিবার সকালে শহরের ভেদভেদী এলাকা হতে শুরু করে কলেজগেট, বনরুপা বাজার, রিজার্ভ  বাজার, তবলছড়িসহ শহরের গুরুত্বপূর্ণ স্থাপনা শিক্ষা প্রতিষ্ঠান এবং রাঙামাটি মেডিকেল কলেজের আশপাশ গুলোতে ব্লিচিং পাউডারের পানি ছিটানো হয়। রাঙামাটি সেনা রিজিয়নের পক্ষে রিজিয়ন স্টাফ অফিসার জিটু মেজর মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে উপস্থিত ছিলেন ২০বীরের মেজর মো.হাবিবুল্লাহ খাঁনসহ সেনা সদস্যরা।

মেজর মহিউদ্দিন ফারুকী বলেন,সেনাবাহিনীর নিজস্ব ৩টন একটি পানির গাড়ী ও ২টন পিকআপ দিয়ে সেনা সদস্যরা শহরের ভেদভেদি থেকে শুরু করে কলেজ গেট,বনরুপা, রিজার্ভ বাজার, তবলছড়ি, শিক্ষাপ্রতিষ্ঠান, গুরুত্বপূর্ণ স্থাপনাসহ রাঙামাটি মেডিকেল কলেজের আশপাশ ব্লিচিং পাউডারের ওষধ দিয়ে পানি ছিটানো হচ্ছে। করোনা ভাইরাস প্রতিরোধে জন সচেতনতা মূলক এসব কার্যক্রম অব্যাহত রাখবে সেনাবাহিনী। এছাড়াও যারা দিন মজুর ঘর থেকে বের হতে পারছে না এমন অসহায় হতদরিদ্রদের মধ্যে শুকনা খাবার চিড়া, মুড়ি,বিস্কুট নুডুস বিতরণ করে সেনাবাহিনী।


প্রতিটি ঘরে ঘরে গিয়ে রাঙামাটি রিজিয়নের সেনা সদস্যরা দিন মুজুরদের মাঝে শুকনা খাবার পৌছিয়ে দিচ্ছেন।

মেজর মহিউদ্দিন আরো বলেন, এছাড়াও রিজিয়নের পক্ষ থেকে করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করতে জেলা প্রশাসনের সাথে প্রতিদিন মাঠে কাজ করছে রাঙামাটি রিজিয়নের সেনা সদস্যরা। সব ধরনের পরিস্থিতি মোকাবেলায় জনগণের পাশে আছে বাংলাদেশ সেনাবাহিনী।

আজ রাঙামাটি রিজিয়নের সদস্যরা সকালে পানি ছিটানোর পাশাপাশি শতাধিক দু:স্থ পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions