শনিবার | ০৬ জুন, ২০২০

বাঘাইছড়িতে ১ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশঃ ২৭ মার্চ, ২০২০ ০১:১১:৪৪ | আপডেটঃ ০৪ জুন, ২০২০ ০৪:১৩:০০  |  ৩০৩
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার এক হাজার দুস্থ অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেছে বাঘাইছড়ি উপজেলা প্রশাসন।

বাঘাইছড়ি উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট এক হাজার পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। প্রত্যেক পরিবারকে দশ কেজি চাল এক কেজি ডাল ৫০০ গ্রাম সয়াবিন ৫০০গ্রাম লবন বিতরন করা হয়।

এ সময় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতুর নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বাঘাইছড়ি উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন সহ সামাজিক সেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাঘাইছড়ির সদস্যরা  প্রান্তিক অসহায় দুস্থ মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতু জানান, বর্তমান এই পরিস্থিতিতে অসহায় দুস্থ মানুষ যাতে খাবারের কষ্ট না পায় সে জন্য বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করেছি।পরিস্থিতি বুঝে আমরা পর্যায় ক্রমে আরো ত্রাণ সামগ্রী দেওয়া হবে। তিনি বাঘাইছড়ি উপজেলার সকল জনগনকে এই মহামারি মোকাবিলায়  একটু ধর্য্য সহকারে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions