শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
করোনা ভাইরাস মোকাবেলায়

৩ জেলা পরিষদকে ১ কোটি ৫০ লক্ষ টাকা অনুদান দিলো পার্বত্য মন্ত্রণালয়

প্রকাশঃ ২৭ মার্চ, ২০২০ ১১:৪৫:৪২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:০৯:২০  |  ৩৫২৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় ও পার্বত্য এলাকায় হাম ও রুবেলা রোগ মোকাবেলার জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে বান্দরবান,রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদকে ৫০ লক্ষ টাকা করে মোট ১ কোটি ৫০ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে বলেন জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক ৃমন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার সকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমরা ইতোমধ্যে তিন পার্বত্য জেলা পরিষদকে জরুরী ভিত্তিতে তাৎক্ষণিকভাবে হ্যান্ড স্যানিটাইজার,মাস্ক এবং আমাদের পার্বত্য এলাকায় কিছু কিছু এলাকায় এখন  যে হাম রোগের প্রদুর্ভাব দেখা দিয়েছে, সেসব এলাকায় ও যাতে জরুরী ভাবে এলাকার মানুষকে সেবা দিতে পারে এবং করোনা ভাইরাস মোকাবেলা করার জন্য আমরা পার্বত্য  চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে তিন জেলা পরিষদকে আর্থিকভাবে অনুদান প্রদান করেছি, এসময় মন্ত্রী আরো বলেন, আগামীতে যদি করোনা ভাইরাস মোকাবেলা করতে গিয়ে যদি সাধারণ মানুষের কাজ কর্ম না থাকে বা কোন সমস্যা হয় তা মোকাবেলার জন্য ইত্যেমধ্যে সরকারি ভাবে ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষে থেকে জেলা প্রশাসকের মাধ্যমে ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে। ত্রাণ মন্ত্রণালয়ের পাশাপাশি যদি প্রয়োজন হয় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় পার্বত্য এলাকার মানুষের খাদ্য নিরাপত্তায় আরো বরাদ্ধ প্রদান করবে।

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, করোনা মোকাবেলায় আমাদের সকলকে সচেতন হতে হবে। সরকারের স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রচারিত বিভিন্ন স্বাস্থ্যবিধি মেনে আমাদের কাজ করতে হবে।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions