বৃহস্পতিবার | ০২ এপ্রিল, ২০২০

বান্দরবানে গাঁজা সেবনকালে আটক ৪

প্রকাশঃ ২১ মার্চ, ২০২০ ১০:২৭:৫২ | আপডেটঃ ০২ এপ্রিল, ২০২০ ০৯:৪৫:১৭  |  ১৭৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে উঠতি বয়সী যুবকদের অনেকেই মাদকাগ্রস্থ হয়ে পড়েছে  এমন অভিযোগ রয়েছে বহু আগে থেকেই । শনিবার দুপুরে এমন একটি অভিযোগের ভিক্তিতে অভিযান পরিচালনা করে বান্দরবান শহরের রাজারমাঠ থেকে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করে বান্দরবান সদর থানার পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহীদুল ইসলাম চৌধুরী জানান, বান্দরবান সদরের রাজার  মাঠ এলাকার পুকুর পাড়ে মাদকদ্রব্য সেবন করে পরিবেশ বিনষ্টের পাশাপাশি অপরাধমুলক কাজে জড়িত হচ্ছে কিছু উঠতি বয়সী কিশোর ও যুবক এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে,অভিযানে  গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করা হয়।

আটককৃতরা হলো (১) সুকুমার দাশ, পিতা:ললিত দাশ ,(২)জয় দে, পিতা রতন দে (৩) মো:অভি ,পিতা:আবুল কালাম (৪) আব্দুল্লাহ আল মামুন, পিতা:সৈয়দ আহম্মদ। ওসি আরো জানান,আটকৃতরা সকলে বান্দরবানের বাসিন্দা ,আমরা আটককৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এদিকে পুলিশের অভিযানে বান্দরবান শহরের রাজারমাঠ থেকে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে । নাম প্রকাশে অনিচ্ছুক রাজার মাঠ এলাকার কয়েকজন বাসিন্দা জানান, বান্দরবানের রাজার মাঠ এলাকার চারপাশ ও পুকুরের আশপাশে মাদকসেবীদের আড্ডাস্থলে পরিণত হয়েছে। দিনে ও রাতে চলে মাদক বেঁচাকেনা এবং সেবন , তারা আরো জানান, কিছু কিছু রিক্সা চালক ও যানবাহনের চালক এই মাদকদ্রব্য বেঁচাকেনা ও সেবনে করে এলাকার উঠতি বয়সী যুবকদের ভবিষ্যৎ নষ্ট করছে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions