শুক্রবার | ০৩ এপ্রিল, ২০২০

মহালছড়িতে জাতির পিতার জন্মশত বার্ষিকী পালন

প্রকাশঃ ১৭ মার্চ, ২০২০ ০৫:৫৮:৫৯ | আপডেটঃ ০২ এপ্রিল, ২০২০ ০৫:৪৪:৩৮  |  ১৮৫

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির মহালছড়িতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায়   পালন করা হয়েছে।


১৭ মার্চ (মঙ্গলবার) দিবসটি উপলক্ষে মহালছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও কেক কেটে উক্ত দিবসের সূচনা করা হয়। এরপরেই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত'র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উল্লেখ্য যে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় বেশি জনসমাগম না ঘটিয়ে সংক্ষিপ্ত পরিসরে উক্ত অনুষ্ঠান আয়োজন করা হয়।


এই সময় আরো উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা শাহজাহান পাটোয়ারী, বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তা/কর্মচারী ও বিভিন্ন স্কুলের ছাত্র/ছাত্রী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।


এছাড়াও মহালছড়ি উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, সরকারী/বেসরকারী সংস্থা ও উপজেলার সদরের বিভিন্ন স্কুলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রতিটি স্কুলে ১০০ টি করে গাছের চারা রোপনের কর্মসূচি পালন করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions