শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
রাঙামাটি

মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশঃ ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:৪৯:৪২ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০১:১৫:৫৩  |  ১২২৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি রিজার্ভ বাজার গীতাশ্রম এলাকায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন, রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার।

রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম শামশুল আলমের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পার্বত্য আঞ্চলিক পরিষদ সদস্য হাজী কামাল উদ্দিন, পৌর মহিলা কাউন্সিলর রুপসী দাশ গুপ্ত, রিজার্ভ বাজার গীতাশ্রমের সভাপতি আশিষ দাশ গুপ্ত, রাঙামাটি মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি নন্দন দেবনাথ প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদানের মাধ্যমে সুবিধা বঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সমাজ ও দেশের কল্যাণে কাজ করার সুযোগ করে দিচ্ছে।

তিনি বলেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি সততা, নৈতিকতা ও মূল্যবোধের চর্চা করে, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ার কাজে অবদান রাখতে হবে। তাই মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের মতো মানবিক সমাজ গঠনে তিনি সংশ্লিষ্ট সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions