বৃহস্পতিবার | ০৬ অগাস্ট, ২০২০

রাঙামাটিতে নানা আয়োজনে বিশ্ব বেতার দিবস পালিত

প্রকাশঃ ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:৪৫:০২ | আপডেটঃ ৩০ জুলাই, ২০২০ ১২:১৩:২৯  |  ৩৪১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বেতার কতৃক আয়োজিত নানান কর্মসূচির মাধ্যমে আজ ১৩ ফেব্রুয়ারী বিশ্ব বেতার দিবস পালিত হয়েছে।

এই উপলক্ষে এই বারের প্রতিপাদ্য ’’বেতার ও বৈচিত্র’’ কে সামনে নিয়ে বৃহস্পতিবার সকালে বর্ণাঢ্য শোভা যাত্রা বের করা হয়। শোভা যাত্রাটি রাঙামাটি বেতার কেন্দ্র থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে  পুনরায় বেতার কেন্দ্রের এসে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় রাঙামাটি বেতার কেন্দ্রের আঞ্চলিক প্রকৌশলী ভাস্কর দেওয়ান এর সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন বেতার কেন্দ্রের উপ-পরিচালক মোস্তাফা সরোয়ার। অন্যান্যদের মধ্যে প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি রুহুল আমিন, রাঙামাটি বিএম ইনষ্টিটিউট  এর প্রভাষক আনন্দ জ্যোতি চামকাসহ বেতার কেন্দ্রের সকল কর্মকর্তা ,কর্মচারীগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বেতার কেন্দ্রের উপ- পরিচালক মোস্তফা সরোয়ার বলেন, প্রতিযোগিতা মূলক বিশ্বায়নে প্রযুক্তির ব্যপক উন্নয়নের মাঝেও একটি প্রাচীন মাধ্যম বাংলাদেশ বেতার বেঁচে আছে তার প্রয়োজনীয়তা, গুরুত্ব ও বহুল ব্যবহারের জন্য, বেতার সবার জন্য  সব খানে।  এসময় তিনি আরো বলেন ,বাংলাদেশ সরকারের  উন্নয়নের সকল লক্ষ্যমাত্রা ও প্রচেষ্টা প্রত্যন্ত অঞ্চলে পৌছানোর লক্ষে বাংলাদেশ বেতার খুবই গুরুত্বসহ কাজ করে যাচ্ছে। যাতে কোন প্রান্তিক জনগোষ্টি বা এলাকা সরকারের উন্নয়ন কর্মকান্ড থেকে বাদ না যায়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions