শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

মহালছড়ির মনাটেকে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

প্রকাশঃ ০৬ ফেব্রুয়ারী, ২০২০ ১২:১৬:৫৭ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১১:১৯:০০  |  ১১৫৪

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার "মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতি লি:"-এর সদস্যভুক্ত পরিবারের মাঝে উপজেলা প্রশাসন কতৃক বরাদ্ধকৃত কম্বল বিতরণ করা হয়েছে।


গত ২৯ জানুয়ারি মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত ২৫টি কম্বল বরাদ্দ দেন।  বরাদ্দকৃত কম্বল বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন। এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাইদ। আরো উপস্থিত ছিলেন মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি রত্ন উজ্জ্বল চাকমা ও সদস্যগণ সহ গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।


কম্বল বিতরণের আগে সমিতির ব্যবস্থাপনা কমিটির সভায় গরীব সদস্যদের মধ্যে প্রাপ্যতার ভিত্তিতে তালিকা প্রস্তুত করা হয়।

এছাড়াও বিতরণের জন্য সমিতির সভাপতিসহ তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে সিঙ্গিনালার কাপ্তাই পাড়া, মহামুনি পাড়া(১নং ওয়ার্ড), হেডম্যান পাড়া(২নং ওয়ার্ড), মনাটেক পাড়া(৪নং ওয়ার্ড), দেওয়ান ছড়া(৬নং ওয়ার্ড) সহ ৬টি গ্রামের শীতার্ত সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


কম্বল বিতরণ করায় মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমূখী সমবায় সমিতি লিঃ এর শীতার্ত সদস্যগন মহালছড়ি উপজেলা প্রশাসনকে ধন্যবাদসহ কৃতজ্ঞতা জানিয়েছেন।
খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions