সোমবার | ২৪ ফেব্রুয়ারী, ২০২০

জাতির জনকের জন্মশত বাষির্কী উপলক্ষে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশঃ ২৯ জানুয়ারী, ২০২০ ০৫:০৩:৩২ | আপডেটঃ ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:৩৭:২০  |  ২৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বান্দরবান জেলা স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বাষির্কী উদযাপন উপলক্ষে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টায় জেলা স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ম্যাচে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ব্রাজিল ও আর্জেন্টিনা নামে দুই দলে বিভক্ত হয়ে অংশগ্রহণ করে। 

প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ. এফ. ইমাম আলি। এসময় খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দীন মিলকি, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা নোবেল বড়–য়া সহ প্রমুখ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বাষির্কী উদযাপন উপলক্ষে এই প্রীতি ফুটবল ম্যাচে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও শিক্ষার্থীরা স্বতস্ফূতভাবে উপস্থিত হয়ে খেলোয়াড়দের উৎসাহিত করেন।

এসময় খেলায় নির্ধারিত সময়ে দুই দলেই ১-১ গোলে ড্র হলে পরে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে ব্রাজিল দল বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার প্রদান করে অতিথিরা।
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions