শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে লালমোহন বাহাদুর কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবানকে ২ গোলে হারিয়ে পার্থ একাদশ বিজয়ী

প্রকাশঃ ১৬ জানুয়ারী, ২০২০ ১২:০৯:১৩ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০১:১৫:৪৪  |  ১৫৯৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লালমোহন বাহাদুর কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বান্দরবান রাজার মাঠে বান্দরবান ফুটবল একাডেমির আয়োজনে এই লালমোহন বাহাদুর কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় অংশ নেয় পার্থ একাদশ বান্দরবান বাজার বনাম ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান। খেলায় ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান কে ২-০ গোলে হারিয়ে পার্থ একাদশ বান্দরবান বাজার বিজয়ী হয়।

এসময় ফাইনাল খেলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো: শাহিদুল এমরান (এএফডব্লিউ ,পিএসসি), জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, সদর জোন  কমান্ডার লে: কর্নেল আখতার-উস-সামাদ রাফি (বিএসপি,পিএসসি),  পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডা: অং সুই প্রু মার্মা।

খেলায় এসময় আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও পাহাড় বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী। ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য খলিলুর রহমান সোহাগ, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন চৌধুরী বাবর, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি থে ওয়াং মার্মা (হ্লা এ মং), লাল মোহন বাহাদুর কাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন কমিটির আহবায়ক উৎসব ঘোষ রাহুল, সদস্য সচিব পুলু মার্মা, যুগ্ন সাধারণ সম্পাদক বাবলু বড়–য়া ভুতু সহ ক্রীড়াপ্রেমীরা।

খেলায় ধারাভাষ্য প্রদান করেন বান্দরবানের সাবেক ফুটবল খেলোয়াড় মোঃ মাহাফুজুর রশিদ বাচ্চু আর খেলা পরিচালনা করেন রুপন কুমার দত্ত। সহকারী রেফারির দায়িত্ব পালন করে শিমুল দাশ ও বাপ্পি মল্লিক ও নুহাই থুই মার্মা।
এসময় খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা , সংস্কৃতি ও বিনোদনের প্রয়োজন রয়েছে । খেলাধুলা করলে মন ও দেহ সুস্থ থাকে, প্রথমে লেখাপড়া ভালভাবে মনযোগ সহকারে করতে হবে এরপর খেলাধুলা করে শরীর সুস্থ রাখতে হবে।

প্রসঙ্গত, প্রয়াত লাল মোহন বাহাদুর বান্দরবানের একজন স্বনামধন্য ফুটবল খেলোয়াড় ছিল, তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পিতা। আর তার সৃত্মির স্মরণে বান্দরবান ফুটবল একাডেমি আয়োজনে এই ফুটবল টুণার্মেন্টের আয়োজন করা হয় আর প্রথমবারের মত এবারের টুর্ণামেন্টে অংশ নিয়েছে জেলার ৮টি ফুটবল দল।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions