শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে লাল মোহন বাহাদুর কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু

প্রকাশঃ ৩০ ডিসেম্বর, ২০১৯ ১২:১৭:১১ | আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ ০৮:৫৪:১৩  |  ১৭৬১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে লাল মোহন বাহাদুর কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে। সোমবার বিকালে বান্দরবান রাজার মাঠে বান্দরবান ফুটবল একাডেমির আয়োজনে এই ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্টিত হয়।

এসময় খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন বাহাদুর। খেলায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল, এ্যাডভোকেট সালাউদ্দিন কাদের প্রিন্স, লাল মোহন বাহাদুর কাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজন কমিটির আহবায়ক উৎসব ঘোষ রাহুল, সদস্য সচিব পুলু মার্মা, বাবলু বড়–য়াসহ ক্রীড়াপ্রেমীরা।

খেলায় ধারাভাষ্য প্রদান করেন বান্দরবানের সাবেক ফুটবল খেলোয়াড় মোঃ মাহাফুজুর রশিদ বাচ্চু আর খেলা পরিচালনা করেন রুপন কুমার দত্ত । সহকারী রেফারির দায়িত্ব পালন করে শিমুল দাশ ও বাপ্পি মল্লিক।

উদ্বোধনী খেলায় বাঘমারা ব্রার্দাস ইউনিয়ন এফসি বনাম পার্থ একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয় । খেলায় বাঘমারা ব্রার্দাস ইউনিয়ন এফসিকে ৬-০ গোলে হারিয়ে পার্থ একাদশ বিজয়ী লাভ করে । খেলা শেষে সেরা খেলোয়াড়ের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

প্রসঙ্গত,প্রয়াত লাল মোহন বাহাদুর বান্দরবানের একজন স্বনামধন্য ফুটবল খেলোয়াড় ছিল,তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পিতা। আর তার সৃত্মির স্মরণে বান্দরবান ফুটবল একাডেমি এই ফুটবল টুণার্মেন্টের আয়োজন করেছে, প্রথমবারের মত এবারের টর্ণামেন্টে অংশ নিচ্ছে জেলার ৮টি ফুটবল দল।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions