বুধবার | ২৩ সেপ্টেম্বর, ২০২০
রাঙামাটিতে দৈনিক ইত্তেফাকের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দৈনিক ইত্তেফাক স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে মেয়র আকবর হোসেন চৌধুরী

প্রকাশঃ ২৪ ডিসেম্বর, ২০১৯ ১১:০৪:১২ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২০ ১২:১০:৩৮  |  ৮২০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দৈনিক ইত্তেফাক স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় কথা বলে বলে মন্তব্য করেছেন রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। তিনি বলেন, স্বাধীনতার সোনালী অর্জন ও গর্বিত অংশিদারী দৈনিক ইত্তেফাক। যে লেখনির মাধ্যমে দৈনিক ইত্তেফাক বাংলাদেশ গণতন্ত্রের পূর্ণপ্রতিষ্ঠা এবং স্বাধীনতা সংগ্রাম এবং ভাষা আন্দোলনের পরবর্তী যে লেখনীগুলো একমাত্র জায়গা হলো দৈনিক ইত্তেফাক।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেলে গণমানুষের মুখপত্র দৈনিক ইত্তেফাকের ৬৭তম বর্ষপূতি উপলক্ষে রাঙামাটি প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও বর্ষপূতি কেক কাটা অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

রাঙামাটি প্রেস ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি এ কে এম মকছুদ আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক প্রমুখ।

দৈনিক ইত্তেফাক রাঙামাটি প্রতিনিধি এ কে এম মকছুদ আহমেদ বলেন, দীর্ঘ বছর ধরে পার্বত্য অঞ্চলের সঠিক ও সত্য সংবাদ সাহসিতার সাথে ইত্তেফাক পত্রিকায় সংবাদ পরিবেশন করে আসছি। যতদিন বেঁচে থাকবো এভাবেই পার্বত্য চট্টগ্রামের সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, উন্নয়ন, সম্ভবনা, কৃষ্টি কালচারসহ বিভিন্ন বিষয়ে সত্য সংবাদ জনগণের কাছে তুলে ধরবো। তিনি বলেন, ইত্তেফাক পত্রিকা সব সময় সত্য লেখার সাহস রাখে আগামীতেও রাখবে।

পরে অতিথিবৃন্দ কেক কেটে ইত্তেফাকের ৬৭তম বর্ষপূতি পালন করা হয়। এর আগে বর্ষপূতি উপলক্ষে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি প্রেস ক্লাব, দৈনিক সংবাদের পার্বত্যাঞ্চলে প্রতিনিধি সুনীল কান্তি দে, রাঙামাটি সাংবাদিক ফোরাম, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মোহাম্মদ বাপ্পা প্রমুখ উপস্থিত ছিলেন।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions