রবিবার | ১৯ অগাস্ট, ২০১৮
বান্দরবানে

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন

প্রকাশঃ ২৪ মে, ২০১৮ ১১:৪৪:৪৭ | আপডেটঃ ১৯ অগাস্ট, ২০১৮ ০৯:২১:২৩  |  ২০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতীয় শিক্ষা সপ্তাহ ১৮ উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কুল,কলেজ ও মাদ্রাসার বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এই পুরষ্কার বিতরন করা হয়।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোমা রানী বড়–য়ার সভাপতিত্বে  পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আসলাম হোসেন।এই সময় বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো:মুফিদুল আলম,উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার ,বান্দরবান ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে:কর্নেল মো:রেজাউল ইসলাম,বান্দরবান সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রদীপ বড়–য়া প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সপ্তাহ পুরষ্কার প্রদান করা হয়,এই বছর বান্দরবান জেলা ও উপজেলার ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে এই পুরষ্কার বিতরন করা হয়।এবারে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে স্কুল ও কলেজ পর্যায়ে প্রথম স্থান অধিকার করে বান্দরবান ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ,আর মাদ্রাসা পর্যায়ে  শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়  লাইনঝিড়ি মোহাম্মোদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions