শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

জুরাছড়িতে বিজয় দিবসে সেনাবাহিনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৯ ০৫:৫৯:১৩ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৫:১৭:১৫  |  ১১১৫
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। মহান বিজয় দিবস উপলক্ষে জুরাছড়িতে ক্যান্সার রোগীদের চিকিৎসার চেক বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে ৮ টায় বনযোগীছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রনতুর্য সাত সেনা বাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে দূর দুরান্ত থেকে রোগী আসতে দেখা যায়। বিশেষ করে বয়জেষ্ঠ্য নারীদের উপস্থিতি ছিল লক্ষনীয়। এ সময় মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন ক্যাপ্টেন এ এস এম সায়েম।

এদিকে দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯ টায় বনযোগীছড়া উচ্চ বিদ্যালয়ে রনতুর্র্য সাত সেনা বাহিনীর আয়োজনে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের মাঠে চিত্রাংকন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন জোন অধিনায়ক লে.কর্ণেল মোঃ তানভীর হোসেন পিএসসি। এ সময় মেজর মোঃ সাদেকুজ্জামান, বনযোগীছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেগবর্ন চাকমা, বনযোগীছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুগত চাকমাসহ সেনা বাহিনীর পদস্থ কর্মকর্তাগণ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

পরে জোনে সাড়ে ১২ টায় স্থানীয় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, হেডম্যান ও কার্ব্বারীদের অংশগ্রহনে প্রীতি ভোজ অনুষ্ঠিত হয়।

এদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস উদযাপন করা হয়েছে। উপজেলা মাঠে অনুষ্ঠিত ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ, ডিসপ্লে ও ক্রীড়া প্রতিযোগীতায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, বিশেষ অতিথি থানা অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুল হাই, ভাইস ও ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা কৃষি কর্মকর্তা সম্মিতা চাকমা, সমাজ সেবা কর্মকর্তা মোঃ মাহমুদুল হাসানসহ সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সময় বিজয় দিবস উপলক্ষে সমাজ সেবা বিভাগ থেকে তিন জন ক্যান্সার রোগীকে প্রতি জনকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। তারা ক্যান্সার রোগীরা হলেন বনযোগীছড়া ইউনিয়নের সুপ্রিয় চাকমা, মৈদং ইউনিয়নের নির্মলা বালা চাকমা, জুরাছড়ি ইউনিয়নের ছায়া দেওয়ান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions