শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

আলীকদমে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন যারা

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০১৯ ১১:৪৭:৩৬ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১১:৩৫:৫৮  |  ১০৭৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে ২ প্রধান শিক্ষক ও ২ সহকারী শিক্ষককে ‘শ্রেষ্ঠ শিক্ষক’ নির্বাচিত করেছে উপজেলা শিক্ষা কমিটি। নির্বাচিতরা বান্দরবান জেলা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

আলীকদম উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত যাচাই-বাচাই কমিটির সভায় এ ৪ জন শিক্ষককে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়।

আলীকদমের উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব চৌধুরী এবং অসথু ত্রিপুরা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জয়নব আরা বেগমকে ‘শ্রেষ্ঠ প্রধান শিক্ষক’ হিসেবে নির্বাচিত করা হয়।

অপরদিকে, আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মিসেস পাইনুসাং মার্মা এবং আমতলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মহিতরাং ত্রিপুরাকে ‘শ্রেষ্ঠ সহকারি শিক্ষক’ হিসেবে মনোনীত করা হয়।

আলীকদম উপজেলা শিক্ষা অফিসার ইসকান্দর নুরী এসব শিক্ষককের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক নির্বাচিত করার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions