মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য নিয়ন্ত্রণে পুলিশের অভিযান

প্রকাশঃ ২১ নভেম্বর, ২০১৯ ০৭:১০:২৬ | আপডেটঃ ১৭ মার্চ, ২০২৪ ০৬:৫২:২৬  |  ১০৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পেয়াঁজ, লবন চালসহ নিত্যপন্য সামগ্রী মজুদ এবং কৃত্রিম সংকট প্রতিরোধে বান্দরবান বাজারে মনিটরিংয়ে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১নভেম্বর) দুপুরে বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার সরেজমিনে শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ঘুরে দ্রব্যমুল্যের খোঁজখবর নেন। এসময় তিনি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম সর্ম্পকে ব্যবসায়ীদের কাছ থেকে তথ্য নেন এবং বাজারে কোন দ্রব্যের দাম দ্বিগুন না করার পরামর্শ প্রদান করেন।

এসময় পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার সাংবাদিকদের বলেন ,গুজবের কারনে পেয়াঁজ ,লবন ও চালের দাম কেউ কেউ বাড়াচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বাজার মনিটরিং করা হচ্ছে। নিত্যপনের দাম যেন স্বাভাবিক পর্যায়ে থাকে, কেউ যেন কৃত্রিম সংকট তৈরী করে মালামালের মূল্য বেশি নিতে না পারে এই জন্য পুলিশ এই  তদারকি করছে।

এসময় তিনি গুজবে কান দিয়ে অতিরিক্ত মালামাল মজুদ না করার পরামর্শ দেন। তিনি আরো বলেন, বর্তমানে সরকার বিভিন্ন দেশ থেকে পেয়াজ এনেছে,চাল ও লবনসহ নিত্য প্রয়োজনীয় পণ্য পর্যাপ্ত মজুদ রয়েছে। তাই এই সুযোগে কেউ যাতে গুজব ছড়াতে না পারেন সেজন্য ব্যবসায়ী ও সাধারণ ক্রেতাদেরকে সর্তক থাকতে হবে।

এসময় বাজারে মনিটারিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ আলী হোসেন, প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু, বাজার পরিদর্শক বিজয় কুমার দাশসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions