সোমবার | ১৬ ডিসেম্বর, ২০১৯

বান্দরবান আওয়ামীলীগের কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০১৯ ০৯:০৩:৩২ | আপডেটঃ ১৬ ডিসেম্বর, ২০১৯ ০২:৪৪:৩৯  |  ৬৭১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামীলীগর সন্মেলন । আগামী  ২৫ নভেম্বর সোমবার এই সন্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।  সম্মেলন ২৬ তারিখ হওয়ার কথা থাকলেও এটি একদিন এগিয়ে আনা হয়। এদিকে জেলা আওয়ামীলীগের সন্মেলন উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে উৎসব আমেজের পাশাপাশি ও টান টান উত্তেজনা বিরাজ করছে। কে হচ্ছে আগামী দিনে বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তা নিয়ে চলছে ব্যাপক গুঞ্জন।

এদিকে জেলা আওয়ামীলীগের সন্মেলন উপলক্ষে বান্দরবান রাজার মাঠে তৈরি হচ্ছে বিশালাকার নৌকা আকৃতির মঞ্চ,আর নানা সাজঁসজ্জের কাজে এগিয়ে যাচ্ছে সার্বিক প্রস্তুতি।

সন্মেলনকে ঘিরে এখন থেকে শুরু হয়ে গেছে নেতাকর্মীদের মিছিল সমাবেশ ও বৈঠক। দিনরাত দলীয় নানা কর্মসুচির মধ্য দিয়ে সময় অতিবাহিত করছে দলের নেতৃবৃন্দ।

বান্দরবান জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ জানান, আগামী  ২৫ নভেম্বর সোমবার বান্দরবানে জেলা আওয়ামীলীগর সন্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আর এই উপলক্ষে আমরা ব্যাপক আয়োজন হাতে নিয়েছি। আমরা আশা করি এই সন্মেলন এর মাধ্যমে নেতাকর্মীরা আরো উজ্ববিত হবে এবং আগামী দিনে বান্দরবানের জেলা আওয়ামীলীগের যোগ্য নেতৃত্ব তুলে আনবে।

বান্দরবান জেলা আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো:শফিকুর রহমান জানান, ২৫ নভেম্বর সোমবার সকাল ১০টায় বান্দরবান রাজার মাঠে বান্দরবান জেলা আওয়ামীলীগর সন্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং এই সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। সন্মেলনে আরো উপস্থিত থাকার কথা রয়েছে উদ্বোধক হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি,প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ।  অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি,প্রাক্তন সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি,উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিুনুল ইসলাম আমিন,উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য দীপংকর তালুকদার এমপি।



বান্দরবান জেলা আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ক্য সা প্রু জানান, সন্মেলনে স্বাগত বক্তব্য রাখবেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো:শফিকুর রহমান,সঞ্চালনা করবেন বান্দরবান জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ আর সভাপত্বি করবেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা।

বান্দরবান জেলা আওয়ামীলীগের সুত্রে জানা যায়, এবারের সন্মেলনে মোট ১৫৬ জন ভোটার কাউন্সিলে অংশ নেবে এবং তাদের ভোটের মাধ্যমে আগামী দিনের বান্দরবান জেলা আওয়ামীলীগের কান্ডারি নির্বাচিত হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions