সোমবার | ১৬ ডিসেম্বর, ২০১৯

জুরাছড়ি জোন কমান্ডারের বিদায় বরণ সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০১৯ ০৯:০০:৫৫ | আপডেটঃ ১৬ ডিসেম্বর, ২০১৯ ১১:০৯:২৪  |  ৩৩৫
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলায় আর্দশ একুশের জোন অধিনায়ক লে.কর্ণেল মোঃমাহমুদুল হাসানকে বিদায় ও  নবাগত রনতুর্য সাত বেঙ্গল জোন অধিনায়ক লে. কর্ণেল মোঃ তানভীর হোসেনকে বরন সভা অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় সাতটায় উপজেলা অফির্সাস ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিদায়-বরণ সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে মেজর নূর-ই আহমেদ-আল-শাফি, মেজর এসএম মাজহারুল আদনান, উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, থানা অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুল হাই, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, শেফালি চাকমা, জুরাছড়ি, বনযোগীছড়া, মৈদং ও দুমদুম্যা ইউপি চেয়ারম্যানগনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি, জিও, এনজিও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভা শুরুতে নবাগত রনতুর্য সাত বেঙ্গল জোন অধিনায়ক লে. কর্ণেল মোঃ তানভীর হোসেনকে ফুল দিয়ে বরন করে নেন উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা ও ইউএনও মোঃ মাহফুজুর রহমান। একই ভাবে ফুল দিয়ে বিদায়ী আর্দশ একুশের জোন অধিনায়ক লে.কর্ণেল মোঃমাহমুদুল হাসানকে স্বাগত জানান তারা।

এ সময় রির্সোস সেন্টারের ইন্সেট্রেক্টর মোঃ মোরশেদুল আলমের ধারা সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন, পানছড়ি ভুবন জয় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তি ময় চাকমা, উপজেলা  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিপাশ খীসা, শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা প্রমূখ।

রনতুর্য সাত বেঙ্গল জোন অধিনায়ক লে. কর্ণেল মোঃ তানভীর হোসেন বলেন, এলাকায় শান্তিপূর্ন পরিবেশ বঝায় রাখতে সর্বস্থরের জনসাধারন আইন শৃংখলা বাহিনীকে সহযোগীতা করতে হবে। তাহলে নিজে ও সমাজকে একটি শান্তিময় পরিবেশ উপহার দেওয়া সম্ভব।

আলোচনা সভা শেষে সংক্ষিপ্ত মনগ্ধ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিদায়ী জোন অধিনায়ক লে.কর্ণেল মোঃমাহমুদুল হাসানকে উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবধনা স্বরূপ ক্রেষ্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয় ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions