মঙ্গলবার | ১০ ডিসেম্বর, ২০১৯

খাগড়াছড়ি জেলা পরিষদের আর্থিক সহযোগিতার চেক বিতরণ

প্রকাশঃ ১৩ নভেম্বর, ২০১৯ ০৫:৩৩:১৬ | আপডেটঃ ১০ ডিসেম্বর, ২০১৯ ০১:৩৪:০২  |  ২৭৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পার্বত্য জেলা পরিষদ কতৃক বিভিন্ন জরুরী চিকিৎসা,দুর্যোগে ক্ষতিগ্রস্ত,মেধাবী শিক্ষার্থী ও গরিব দুস্থদের মাঝে আর্থিক সহযোগীতার চেক বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে জেলা পরিষদের হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে এ চেক বিতরণ করা হয়। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মাঝে চেক বিতরণ করেন। এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী টিটন খিসা, জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি কংজরী চৌধুরী বলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সব সময় অসহায়,দুস্থ ও ক্ষতিগ্রস্থ ও শিক্ষার্থীদের সাথে ছিল থাকবে। এ অনুদান আপনাদের প্রয়োজনে চাহিদা অনুসারে কিছুই না। তারপরও আপনাদের পাশে থেকে খাগড়াছড়ি জেলা পরিষদের সাহার্য্যে হাত সব সময় প্রসারিত  ছিল। আগামীতেও থাকবে। 

এ সময় তিনি আরো বলেন, পার্বত্য জেলাবাসীর যে কোন সংঙ্কট,অগ্নিকা-,দুর্যোগসহ আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষে কাজ করতে এ পরিষদ অঙ্গীকারাবদ্ধ। বর্তমান সরকার পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে সাধারন মানুষের আর্থ-সামাজিক উন্নয়নসহ তাদের ভাগ্যন্নোয়নের মাধ্যমে সাবলম্বি করে তুলতে কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।  জেলাবাসীর পাশে পার্বত্য জেলা পরিষদ সুখে-দু:খে পাশে থেকে কাজ করে যাবে বলে তিনি মন্তব্য করেন। 

অনুষ্ঠানে বিভিন্ন ব্যাক্তি এবং প্রতিষ্ঠান মিলে ৬০ জনের মাঝে দশ লাখ পাঁচ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions