মঙ্গলবার | ১০ ডিসেম্বর, ২০১৯

বান্দরবানে সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ শুরু

প্রকাশঃ ১৩ নভেম্বর, ২০১৯ ০১:০৫:২৫ | আপডেটঃ ১০ ডিসেম্বর, ২০১৯ ০১:১৪:২৯  |  ২১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার সাংবাদিকদের জন্য ৩দিন ব্যাপী অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ শুরু হয়েছে। বুধবার (১৩  নভেম্বর) সকাল ৯টায় প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের উদ্বোধন করেন বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গণি।

এসময় প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) কনিষ্ঠ প্রশিক্ষণ মোঃ শাহ আলম ,বৈশাখী টেলিভিশনের পরিকল্পনা পরামর্শক জুলফিকার আলি মানিক, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা প্রশিক্ষণে উপস্থিত ছিলেন।

এসময় প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) কনিষ্ঠ প্রশিক্ষণ মোঃ শাহ আলম বলেন, পিআইবি বান্দরবানের সাংবাদিকদের জন্য একসাথে চারটি প্রশিক্ষণের ব্যবস্থা করে দিয়েছে,আর এ প্রশিক্ষণের ফলে বান্দরবানে কর্মরত সাংবাদিকরা আগের চেয়েও আরো ভাল রিপোর্ট করতে পারবে এবং সাংবাদিকদের পেশাগত দক্ষতা আরো বৃদ্ধি পাবে।

তিনদিনব্যাপী এই প্রশিক্ষণে বান্দরবান জেলার ৩০জন সাংবাদিক অংশ নিচ্ছে এবং আগামী ১৫ নভেম্বর সনদপত্র বিতরণের মধ্য দিয়ে এই অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপ্তি হবে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions