মঙ্গলবার | ১০ ডিসেম্বর, ২০১৯

রাঙামাটিতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১১ নভেম্বর, ২০১৯ ১১:৫৩:১৮ | আপডেটঃ ০৮ ডিসেম্বর, ২০১৯ ০৫:৩৭:৪৬  |  ৩০৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা সভা আজ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ এর সভাপতিত্বে এতে পুলিশ সুপার আলমগীর কবির, অতিরিক্ত জেলা সম্যাজিষ্ট্রেট শিল্পী রাণী সাহাসহ আইন শৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় বর্ষা মৌসুমে প্রবল বর্ষণ ও মাটিধবসে ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতে ধীরগতির কারনে অসন্তোষ প্রকাশ করেন বক্তারা। পাহাড় ধববসের ৩ বছর পার হলে এখনো সড়ক বিভাগ সড়ক মেরামতে উল্লেখযোগ্য কাজ করতে করতে পারেনি সড়ক।

এসময় রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী কামাল উদ্দিন অভিযোগ করেন, বাঘাইছড়ি উপজেলায় চলমান এলজিইডির এডিবির অর্থায়নে বাস্তবায়নাধীন সড়কের কাজে নিম্নমানের ইটসহ বিভিন্ন উপকরণ ব্যবহার করা হচ্ছে। ফলে মানসম্মত কাজ হচ্ছে না। এর জবাবে এলজিইডি প্রতিনিধি বলেন, এ ব্যাপারে লোকাল অফিসকে অবহিত করলে ভালো হবে। তবে এটার তদন্ত হচ্ছে প্রমাণিত হলে  ব্যবস্থা নেয়া হবে।

সভায় ডেপুটেশন বাতিল করে শিক্ষকদের স্ব স্ব কর্মস্থলে বদলি করার জন্য শিক্ষা অফিসারকে নির্দেশ, জঙ্গী ও মাদক বিরোধী অভিযান চলমান আছে বলে জানান জেলা প্রশাসক।

এছাড়া জেলা প্রশাসক আরো জানান, ২০২০ সালের ২১ মার্চ হতে ২০২১ সালের ২১ মার্চ পর্যন্ত মুজিব বর্ষ পালনের জন্য রাঙামাটি জেলা প্রশাসন থেকে সর্বাত্বক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এতে সরকারি ও বেসরকারি আগ্রহী প্রতিষ্ঠানকে অংশ নিতে জেলা প্রশাসনে যোগাযোগ করতে অনুরোধ করা হয়।
 
 
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions