শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

বান্দরবান বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

প্রকাশঃ ২০ মে, ২০১৮ ০৬:১৮:১৯ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৩:৩৮:২২  |  ৩৯৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখা আর ভেজাল ও মেয়াদ উর্ত্তীণ দ্রব্য বিক্রি থেকে ব্যবসায়ীদের বিরত রাখার লক্ষে বান্দরবানে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে । রবিবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে এই অভিযান পরিচালনা করা হয় ।
এসময় বান্দরবান বাজারের সবজি বাজার ,মুরগী বাজার,মাছ বাজার ও বিভিন্ন কাপড়ের দোকানে এই এই অভিযান পরিচালনা করা হয় । অভিযানে দোকানদারদের অপরিস্কার ও মেয়াদ উর্ত্তীণ পণ্য বিক্রি করতে নিষেধ করে এবং দ্রব্যমুল্যে দাম সহনীয় পর্যায়ে রাখা এবং ক্রেতাদের সর্বোত্তম সেবা প্রদানের অনুরোধ জানায় অভিযান পরিচালনা করা কর্মকর্র্তারা।
অভিযানে বিভিন্ন দোকানে মেয়াদ উর্ত্তীণ পণ্য বিক্রি এবং ভোক্তা অধিকার সংরক্ষণ না করায় বিভিন্ন প্রতিষ্ঠানকে সর্তক করে এবং বান্দরবান বাজারের আলম স্টোরে খোলা সয়াবিন তেলে তেলাপোকা পাওয়ায় পাঁচ হাজার টাকা জরিমানা করে।  

এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় বান্দরবানের জেলা প্রশাসক মো:আসলাম হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো:মুফিদুল আলম,নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো:আলী নুর খান,সহকারি কমিশনার মো:রেদুয়ানুল হালিম,পেশকার মো:নাজমুল হুদা,স্যানিটারী পরিদর্শক সুশীলা কর্মকারসহ পুলিশের কর্মকর্র্তারা উপস্থিত ছিলেন।
আগামীতে ভোক্তাদের অধিকার সংরক্ষণ এবং দ্রব্যমুল্যের মান নিয়ন্ত্রনে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভ্রাম্যমান আদালত ।

অর্থনীতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions