বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর

প্রকাশঃ ১৮ মে, ২০১৮ ০৮:৫৬:৩৫ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০২:০৯:০১  |  ৭৯৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৫কোটি ব্যয়ে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা মৌজার ফাক্ষ্যং পাড়া বৌদ্ধ বিহারের শুভ উদ্বোধন করেন।

পরে রোয়াংছড়ি উপজেলার তারাছা মৌজার তেতুলিয়া পাড়ায় ২৮লক্ষ টাকা ব্যয়ে  নবনির্র্মিত বৌদ্ধ বিহারের উদ্বোধন করা হয়।
এসময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিংএমপি, রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: দিদারুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো: ইয়াছির আরাফাত, পার্র্বত্য জেলা পরিষদের সদস্য তিংতিংম্যা,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের সাবেক নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ, রোয়াংছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মার্মা, রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি চহ্লামং মার্মা, সাধারণ সম্পাদক আনন্দ সেন তংচঙ্গ্যা, বিশিষ্ঠ ব্যবসায়ী ও ঠিকাদার অমল কান্তি দাশ, রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহীদুল ইসলাম চৌধুরী সহ বিভিন্ন বৌদ্ধ মন্দিরের অধ্যক্ষ ও বৌদ্ধ সম্প্রদায়ের জনসাধারণ উপস্থিত ছিলেন।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড জানান,বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা মৌজার ফাক্ষ্যং পাড়া ও তেতুলিয়া পাড়ায় মোট ৫৩লক্ষ টাকা ব্যয়ে এই দুইটি বৌদ্ধ বিহার নির্মাণের ফলে এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন হবে এবং বৌদ্ধ ধর্মালম্বীদের ধর্ম প্রচার ও প্রসারে আরো এক ধাপ এগিয়ে যাবে।  

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions