বুধবার | ০৫ অগাস্ট, ২০২০

পার্বত্য মন্ত্রীর মাতা মাচয়ই আর নেই

প্রকাশঃ ১৩ অক্টোবর, ২০১৯ ০২:০৯:১৯ | আপডেটঃ ০৪ অগাস্ট, ২০২০ ০৪:০২:০৬  |  ৬২১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র মাতা মাচয়ই আর নেই। তিনি শনিবার রাত সাড়ে এগারটার দিকে বান্দরবান শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন বাস ভবনে পরলোক গমন করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি মৃত্যুকালে একমাত্র পুত্র বীর বাহাদুরসহ স্বজনদের রেখে যান। বার্ধক্য জনিত কারনে তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার (১২ অক্টোবর) বিকালে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি জরুরী কাজে ঢাকার উদ্দ্যেশে বান্দরবান ত্যাগ করেন। এদিকে তিনি মায়ের মৃত্য সংবাদ পাওয়ার পর বান্দরবানের উদ্দ্যেশে রওনা দেন।

মাচয়ই এর মৃত্যু সংবাদ শুনে ফায়ার সার্ভিস সংলগ্ন লাল মোহন বাহাদুর ভিলায় স্বজনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা ভিড় করেন। এই ব্যাপারে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র এপিএস সাদেক হোসেন চৌধুরী  বলেন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র মাতা মাচয়ই আর নেই ,তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত কারণে বিভিন্ন রোগে ভুগছিলেন।

পার্বত্যমন্ত্রীর মাতার মৃত্যুতে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের, খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের্র চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শে হ্লাসহ বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করে মরহুমের বিদোহী আত্বার  শান্তি কামনা করেন।

এছাড়া পাহাড়ের জনপ্রিয় অনলাইন সিএইচটি টুডে ডট কম পরিবারের পক্ষ থেকে পাবর্ত্যমন্ত্রীর মাতৃ বিয়োগে শোক প্রকাশ করা হয়।
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions