মঙ্গলবার | ২২ অক্টোবর, ২০১৯

পার্বত্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ করল নব গঠিত পৌর ও কলেজে ছাত্রলীগের নেতৃবৃন্দ

প্রকাশঃ ০৬ অক্টোবর, ২০১৯ ১১:০০:০৮ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৯ ১১:৪৬:৪৬  |  ১৬৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৩০০ নং পার্বত্য বান্দরবান সংসদীয় আসন থেকে  পরপর ৬ষ্ঠ বারের মত নির্বাচিত জাতীয় সংসদ সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর  উসেশিং এমপি এর সাথে সৌজন্য সাক্ষাত করেছে  বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান  পৌরসভা শাখা ও বান্দরবান সরকারি কলেজ  ছাত্রলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ। 

রোববার  সকালে বান্দরবানের ফায়ার সার্ভিস  এলাকায় লাল মোহন বাহাদুর ভিলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর  উশেসিং এমপির  বাসভবনে এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এসময় সৌজন্য সাক্ষাত কালে নব গঠিত কমিটিকে   শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পার্বত্য মন্ত্রী বলেন, বাংলাদশে ছাত্রলীগ বাংলাদেশের  একটি প্রধান রাজনৈতিক ছাত্র সংগঠন। ভারত বিভক্তিক্রমে র্পূব বাংলার উদ্ভবরে পর ১৯৪৮ সালের  ৪ জানুয়ারি গঠিত হয়। ছাত্রলীগ বাংলাদেশ আওয়ামীলীগের  ভ্রাতৃ প্রতীম সংগঠন হিসেবে  স্বীকৃত।

এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন, পড়া লেখার পাশাপাশি ছাত্রলীগের মাধ্যমে পরিচ্ছন্ন নেতৃত্বের   মাধ্যমে   সকলে ঐক্যবদ্ধ হয়ে দেশের  মঙ্গল ও  উন্নয়নে কাজ করার মাধ্যমে বান্দরবান পৌর ও কলেজে ছাত্রলীগ এগিয়ে যাবে। এবার সম্মেলনের মাধ্যমে পৌর ও কলেজ  ছাত্রলীগে  সুন্দর নেতৃত্ব আসছে।  নতুন নেতৃত্বের  মাধ্যমে ছাত্রলীগ এগিয়ে যাবে। এসময় তিনি বান্দরবান  পৌরসভা শাখা ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটিকে  সুন্দরভাবে কাজ করে নিজেদের নেতৃত্বকে এগিয়ে নেয়ার পরামর্শ প্রদান করেন।

সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক মোজ্জামেল হক বাহাদুর, জেলা ছাত্রলীগের সভাপতি মো. কাউছার সোহাগ,সাধারণ সম্পাদক জনি সুশীল,পৌর ও কলেজ ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো: ইসমাইল হোসেন, সদস্য সচিব নাজমুল হোসেন বাবলু, বাংলাদশে ছাত্রলীগ, বান্দরবান  পৌরসভা শাখার সভাপতি সামির সাকির খান (তামিম)সাধারণ সম্পাদক মো. শামীম আহমদে ও বান্দরবান সরকারি কলেজ  ছাত্রলীগের সভাপতি সুহৃদ বড়–য়া,সাধারণ সম্পাদক মো. ইমরান খানসহ বান্দরবান  পৌরসভা ও বান্দরবান সরকারি কলজে ছাত্রলীগের নেৃতৃবন্দ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions