সোমবার | ০৯ ডিসেম্বর, ২০১৯

বান্দরবানে কৃষকলীগের সভাপতির নেতৃত্বে মাছ ব্যবসায়ী সমিতির অফিস দখলের অভিযোগ

প্রকাশঃ ০৬ অক্টোবর, ২০১৯ ০৪:২৭:৫৭ | আপডেটঃ ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩৫:৩৮  |  ২১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বাজার পৌর মাছ ব্যবসায়ী সমিতির সভাপতি ও পৌর কৃষকলীগের সভাপতি মো: আবু তাহের এর নেতৃত্বে ক্ষমতার অপব্যবহার করে রাতের আধারে বান্দরবান বাজার পৌর মাছ ব্যবসায়ী সমিতির অফিস ঘর এর দেওয়াল ভেঙ্গে দোকান বানিয়ে অবৈধ ভাবে ভাড়া দেওয়ার অভিযোগ উঠেছে।

পৌর মাছ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিক, সমিতির কোষাধ্যক্ষ মো: ভুট্টু, সমিতির প্রভাবশালী সদস্য আব্দুস শুক্কুর সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগণ অভিযোগে জানান, সমিতির কাউকে অবগত না করে বান্দরবান বাজার পৌর মাছ ব্যবসায়ী সমিতির সভাপতি ও পৌর কৃষক লীগের সভাপতি মো: আবু তাহের ক্ষমতার অপব্যবহার করে সমিতির অফিস ঘরের ভিতরে টাঙ্গিয়ে রাখা জাতির পিতা বঙ্গবন্ধুর ছবি, প্রধান মন্ত্রীর ছবি, পার্বত্য বিষয়ক মন্ত্রীর ছবি নামিয়ে ফেলে এবং সমিতির ঘরের টেলিভিশন ও অন্যান্য আসবাবপত্র যার আনুমানিক মূল্য প্রায় ১লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়, এবং সমিতির ঘরের পাকা দেওয়াল ভেঙ্গে দোকান ঘর তৈরী করার অপচেষ্টা চালায়।

এদিকে পৌর মাছ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিক, সমিতির কোষাধ্যক্ষ মো: ভুট্টু, সমিতির সদস্যরা সকালে এসে এই অবস্থা দেখতে পেয়ে সমিতির অন্যান্য সদস্যদের খবর দিলে সমিতির সদস্যদের উপস্থিতি টের পেয়ে পরে পরিস্থিতি খারাপ দেখতে  পেয়ে সভাপতি আবু তাহের ঘটনাস্থল থেকে কৌশলে চলে যায়, তারপর মোবাইল ফোনে ফোন দিলে সভাপতি মোঃ আবু তাহের কোন কথা না বলে ফোন বন্ধ করে দেয়।  পৌর মাছ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিক   অভিযোগ করে বলেন , বিষয়টি বান্দরবান সদর থানায় জানানো হলে সদর থানা পুলিশ এসে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেছেন।

সমিতির কোষাধ্যক্ষ মো: ভুট্টু জানান, সমিতির নামে জেলা সদরের কানাপাড়ায় নবনির্মিত ভবনে সমিতির সভাপতি মো: আবু তাহের ক্ষমতার অপব্যবহার ও পেশী শক্তি ব্যবহার করে অবৈধভাবে নিজের কিছু সুবিধা ভোগ করা ও কিছু অংশ অন্যায় ভাবে নিজের নামে করার সম্ভাবনা রয়েছে, আমরা প্রশাসনের কাছে এর সুষ্ট বিচার চাই।

এ ব্যাপারে বান্দরবান বাজার পৌর মাছ ব্যবসায়ী সমিতির সভাপতি মো: আবু তাহেরের মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন এবং বলেন বর্তমানে আমি কাজ বন্ধ রেখেছি।

এদিকে পৌর মাছ ব্যবসায়ী সমিতির সদস্যরা তদন্ত করে দুস্কৃতিকারী সভাপতি মোঃ আবু তাহের ও তার সহচরদের  এই কার্যকলাপ বন্ধে প্রশাসনের দৃষ্টি কামনা করেছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions