মঙ্গলবার | ১০ ডিসেম্বর, ২০১৯
রাঙামাটিতে

চ্যানেল আইয়ের ২১ বছর পদার্পণে সপ্তাহব্যাপী কর্মসূচীর উদ্বোধন

প্রকাশঃ ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪৬:১২ | আপডেটঃ ১০ ডিসেম্বর, ২০১৯ ১২:২১:৪২  |  ৩৫৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি : রাঙামাটিতে চ্যানেল আইয়ের ২১ বছরে পদার্পণ উপলক্ষে রাঙামাটিতে সপ্তাহব্যাপী কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে রাঙামাটি আর্ট একাডেমীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপ্তাহব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রামের চারণ সাংবাদিক রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণের সম্পাদক একেএম মকছুদ আহমদ।

চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচীর মধ্যে প্রথম দিন রাঙ্গামাটিতে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
চ্যানেল আই রাঙামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন  রাঙামাটি রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন, রাঙামাটি সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মিল্টন বাহাদুর, রাঙামাটি সাংবাদিক ফোরামের অর্থ সম্পাদক শিশির দাশ, রাঙামাটি আর্ট একাডেমীর পরিচালক রেজাউল করিম রেজা ও রাঙামাটি রংধনু আর্ট একাডেমীর পরিচালক মোঃ ইব্রাহিম’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশে যেসকল বেসরকারী স্যাটেলাইট চ্যানেলগুলো রয়েছে তার মধ্যে চ্যানেল আই মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। এছাড়া সংবাদ, নাটক, শিশু কিশোরদের নিয়ে বিনোদন সহ বাংলাদেশের কৃষি ক্ষেত্রে সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে চ্যানেল আই দেশের কৃষি কল্যাণে নিবেদিত ভূমিকা পালন করে যাচ্ছে।

বক্তারা আরো বলেন, শুরু থেকেই পেশাদারিত্বের জন্য চ্যানেল আই-এর একটি সুখ্যাতি ছিল, যেটা সময়ের সাথে আরো গতি বেড়েছে। তাই চ্যানেল আই-এর দর্শকদের প্রত্যাশা পূরণ এবং পাহাড়ের ঘটে যাওয়া ঘটনাবহুল ও পাহাড়ের আনাকে কানাচে শোষিত মানুষের সংবেদনশীলতা কথা বেশী বেশী সম্প্রচার করে মানুষের মন জয় করে নেবে এই প্রত্যাশা ব্যক্ত করেন বক্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটির প্রায় দুই শতাধিক শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions