বুধবার | ২৩ অক্টোবর, ২০১৯

পাসপোর্ট করাতে এসে বান্দরবানে ধরা পড়ল রোহিঙ্গা নারীসহ দুইজন

প্রকাশঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪০:০৯ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৯ ০১:৩২:৫৩  |  ১৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভুয়া নাম ঠিকানা ব্যবহার করে বান্দরবনে পাসপোর্ট করতে এসে পুলিশের হাতে ধরা পরল রোহিঙ্গা নারীসহ দুজন। বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের নিবন্ধিত রোহিঙ্গা নারী জোসনা আক্তার ও তার পিতা পরিচয়দানকারী শহীদ আলম বান্দরবান পাসপোর্ট অফিসে পাসপোর্ট করাতে আসলে তারা ধরা পড়েন। পরে তদন্তে রোহিঙ্গা প্রমাণিত হওয়ার পর তাদের আটক করা হয়।

বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন ও পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো:ফরিদ উদ্দিন আহমেদ জানান, বান্দরবানের লামা উপজেলার ইয়াংছা এলাকার ঠিকানা ব্যবহার করে কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের নিবন্ধিত রোহিঙ্গা জোসনা আক্তার বান্দরবান শহরের ইসলামপুর এলাকার বাসিন্দা শহীদ আলমকে পিতা পরিচয় দিয়ে বান্দরবান পাসপোর্ট অফিসে পাসপোর্ট করাতে আসে, পরে পাসপোর্ট অফিসের কর্মকর্তাদের সন্দেহ হলে যাচাই-বাছাইয়ের পর জোসনা আক্তার রোহিঙ্গা হিসেবে প্রমাণিত হয়। এসময় তাদের আটক করে  বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে এসে পুলিশে সোপর্দ করা হয়।

প্রসঙ্গত মায়ানমার থেকে আসা রোহিঙ্গারা নানা উপায়ে পাসপোর্ট করার জন্য মরিয়া হয়ে উঠেছে, ইতিমধ্যে অবৈধভাবে পাসপোর্ট করার অপরাধে বান্দরবানে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions