বুধবার | ২৩ অক্টোবর, ২০১৯
রাঙামাটি জেলা বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত

আইনী প্রক্রিয়াকে নয়, আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে: মাহবুবের রহমান শামীম

প্রকাশঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:১২:২৯ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০১৯ ০৩:০০:০৮  |  ১৮৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি’র কেন্দ্রীয় নেতা চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, আইনের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়, কারন বিচার বিভাগ সরকারের ইশারায় চলে, বিচার বিভাগকে ধব্বংস করে দেয়া হয়েছে। তাই কারাগার থেকে বেগম খালেদা জিয়াকে মুক্ত হলে বর্তমান সরকারের বিরুদ্ধে রাজপথে বিএনপি নেতাকর্মীদের দূর্বার গণ আন্দোলন শুরু করতে হবে, আর একমাত্র আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে জেলখানা থেকে মুক্ত করা সম্ভব।

আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বর্ধিত সভায় বিএনপি’র কেন্দ্রীয় নেতা মাহবুবের রহমান শামীম এ কথা বলেন।

মাহবুবে রহমান শামীম আরো বলেন, এই সরকার দেশের মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে, বিরোধীদল, মিডিয়া কোথাও স্বাধীনতা নেই। মিথ্যা মামলা দিয়ে বিএনপির হাজার হাজার নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে।

আগামীতে দলের যে কোন কর্মসুচী বাস্তবায়নে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বক্তারা।

রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সহ সম্পাদক দীপেন দেওয়ান, চট্টগ্রামের সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন, সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার।

এর আগে বিএনপি’র রাঙামাটি জেলা কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে বর্ধিত সভার সুচনা করা হয়। বর্ধিত সভায় রাঙামাটি জেলার ১০টি উপজেলার বিএনপি’র প্রতিনিধিগণ অংশগ্রহন করেন।

সভায় বিএনপির মেয়াদত্তৌর্ণ কমিটির কাউন্সিল, আগামীদিনের আন্দোলন সংগ্রামসহ বিভিন্ন বিষয়ে নেতা কর্মীরা আলাপ আলোচনা করবেন বলে জানা গেছে।
রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions