বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৯

বান্দরবানে পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশঃ ০১ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:১০:০৯ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৩১:৫৫  |  ১৬৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পরিবার পরিকল্পনা বিভগের কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে বান্দরবান মা ও শিশু পরিবার কল্যাণ কেন্দ্রের সভাকক্ষে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের যুগ্ম সচিব মনোজ কুমার রায় এর সভাপতিত্বে এসময় প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের স্বাস্থ্য ও শিক্ষা  সচিব শেখ ইউসুফ হারুন।

এসময় আরো উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব গাজী এ.কে.এম.মনিরুল ইসলাম,বান্দরবান সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো:নোমান হোসেন,পরিবার পরিকল্পনা অধিদপ্তর বান্দরবানের উপ-পরিচালক ডা:অংচালুসহ পরিবার পরিকল্পনা বিভাগের জেলা ও উপজেলার কর্মকর্তা কর্মচারী এবং স্বাস্থ্যকর্মীরা।

এসময় প্রশিক্ষণে প্রধান অতিথি পরিবার পরিকল্পনা বিভাগের স্বাস্থ্য ও শিক্ষা সচিব শেখ ইউসুফ হারুন পরিবার পরিকল্পনা বিভাগের জেলা ও উপজেলার কর্মকর্তা কর্মচারী ও স্বাস্থ্যকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং বলেন, প্রত্যোক নাগরিক যাতে পুর্ণাঙ্গ স্বাস্থ্যসেবা পায় তার জন্য আমাদের সকলকে একসাথে মনোযোগ সহকারে কাজ করতে হবে। তিনি এসময় আরো বলেন, বর্তমান সরকারের আমলেই স্বাস্থ্য বিভাগ আগের চেয়ে অনেকটাই এগিয়ে গেছে এবং এই স্বাস্থ্য বিভাগের সুনাম ধরে রাখতে আমাদের প্রত্যেক কর্মকর্তা কর্মচারী ও স্বাস্থ্যকর্মীদের জনগণের দোড়ঁদোগায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে হবে।

দিনব্যাপী এই প্রশিক্ষণে পরিবার পরিকল্পনা বিভাগের জেলা ও উপজেলার অর্ধ শতাধিক কর্মকর্তা ও কর্মচারী এতে অংশ নিচ্ছে এবং প্রশিক্ষনে ডাটা এন্টি হাতে কলমে অনুশীলন,এম আই এস প্রতিবেদন প্রস্তুত এবং ভেলিডেট করা নিয়ে বিশদ প্রশিক্ষণ প্রদান করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions