বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

আল্লামা ফারুকী হত্যার বিচার দাবি যুব সেনার

প্রকাশঃ ২৬ অগাস্ট, ২০১৯ ১২:১৫:৩২ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ০১:২১:০৬  |  ৯১৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা নুরুল ইসলাম ফারুকী হত্যার বিচার দাবি করেছেন জেলা যুবসেনা। বাংলাদেশ ইসলামী যুবসেনা রাঙামাটি জেলা নেতৃবৃন্দ এক প্রেস বিজ্ঞপ্তিতে এই দাবি জানান।

বিবৃতিতে জানানো হয়, ২০১৪ সালের ২৭ আগস্ট ঢাকায় নিজ বাসভবনে নির্মমভাবে শহীদ করা হয়েছিল নন্দিত মিডিয়া ব্যক্তিত্ব শায়খ আল্লামা নুরুল ইসলাম ফারুকীকে। কারা তাঁকে হত্যা করেছে তাও সকলের কাছে স্পষ্ট। এই হত্যাকান্ডের পর মামলাও হয়েছে, কিন্তু এখনো পর্যন্ত চিহ্নিত সেসব অপরাধীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হয়নি। শীঘ্রই এসব চিহ্নিত অপরাধীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। জেলা যুবসেনার সভাপতি মুহাম্মদ আলী খান জানান, দেশের ইতিহাসে সংগঠিত ন্যাক্কারজনক হত্যাকান্ডের মধ্যে আল্লামা ফারুকী হত্যাকান্ডও অন্যতম। তাঁকে কারা হত্যা করেছে তাও জাতি ভালভাবেই অবহিত আছেন; যেহেতু তাঁকে হত্যার আগেই এসব চিহ্নিত অপরাধীরা বারবার তাঁকে হত্যার হুমকি দিয়েছিল। হত্যাকান্ডের পর তাদের বিরুদ্ধে মামলাও করা হয়েছে। দেশের বর্তমান পরিস্থিতিতে এ ধরনের জঘন্যতম হত্যার বিচার না হওয়া সত্যিই দুঃখজনক। তাই শীঘ্রি এই হত্যাকান্ডের বিচার দাবি করেন তিনি।

উল্লেখ্য ২০১৪ সালের ২৭ আগস্ট ঢাকায় নিজ বাসভবনে মিডিয়া ব্যক্তিত্ব আল্লামা শায়খ নুরুল ইসলাম ফারুকীকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions