বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

দীঘিনালায় সেনাবাহিনীর টহলের উপর সন্ত্রাসীদের গুলি, পাল্টা গুলিতে ৩ জন সন্ত্রাসী নিহত

প্রকাশঃ ২৬ অগাস্ট, ২০১৯ ০৬:০৫:২৫ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১০:৫৩:২৫  |  ২৪৫১
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আজ সোমবার সকাল ১০টায় সময় খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলার বরাদম এলাকায় ৭-৮ জন সশস্ত্র সন্ত্রাসী দলের উপস্থিতির খবর পেয়ে দিঘীনালা সেনা জোন থেকে সেনাবাহিনীর একটি টহল দল উক্ত এলাকায় পৌঁছায়। সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি বর্ষণ শুরু করে। সেনাবাহিনীও আত্নরক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। আনুমানিক ১০-১৫ মিনিট গুলি বিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে সেনাবাহিনী দ্রুত ঘটনাস্থলে তল্লাসী চালায় এবং ৩ জনের মৃতদেহ, ২টি পিস্তল (৮ রাউন্ড গুলিসহ), ১টি আমেরিকান এম-৪ অটোমেটিক কার্বাইন (৪ রাউন্ড গুলি ও ২ রাউন্ড খালি খোসাসহ) উদ্ধার করে।

পরে  দীঘিনালা থানার  পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ ৩টি উদ্ধার করে। নিহত ৩ জন শান্তিচুক্তি বিরোধী পাহাড়ি সংগঠন ইউপিডিএফ এর সশস্ত্র শাখার সদস্য বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। নিহতরা হলেন- নবীন জ্যোতি চাকমা (৩৮) পিতাঃ ধর্ম বিকাশ চাকমা, বজেন্দ্র চাকমা (৩৫) পিতাঃ দূর্গারাম চাকমা এবং তরুন চাকমা (৩৫) পিতাঃ সুজিত প্রিয় চাকমা।      

বর্তমানে উক্ত স্থানের নিরাপত্তা ব্যবস্থা নিরাপত্তাবাহিনীর নিয়ন্ত্রণাধীন রয়েছে। ভবিষ্যতেও এলাকার শান্তি শৃঙ্খলা এবং নিরাপত্তা নিশ্চিতকল্পে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions