বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৯

রাঙামাটির শুভলং এর শিলার ডাক ঝর্নায় দুর্বৃত্তের হামলায় ২ কর্মচারী আহত

প্রকাশঃ ২৩ অগাস্ট, ২০১৯ ০৯:৪২:১৪ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:০৭:১৩  |  ১৫৬৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে অজ্ঞাত দুর্বৃত্তদের হামলায় স্থানীয় দুই পর্যটন কর্মচারী আহত হয়েছে, তাদের রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- ছালেহ ছিদ্দিক শফি (২৮) ও শুভ প্রিয় দেওয়ান (২৭)। শুক্রবার বিকালের দিকে জেলার বরকল উপজেলার শিলার ডাক নামক এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকায় পাহাড়ি ঝরনা ঘিরে একটি পর্যটন স্পট গড়ে তোলা হয়। স্পটটির বর্তমান মালিক জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) একজন কর্মকর্তা।  তার কর্মচারী হিসেবে কাজ করছিলেন ছালেহ ছিদ্দিক শফি ও শুভ প্রিয় দেওয়ান।

জানা যায়, শুক্রবার বিকালে একটি ইঞ্জিনবোটযোগে পর্যটক বেশে সেখানে যায় ২০-২২ জনের একদল দুর্বৃত্ত। তারা এ সময় বিনামূল্যে টিকিট দাবি করে। এতে টাকা টিকিটি দেয়ার অস্বকৃতি জানালে ওই দুই জনের ওপর অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তাদের রড ও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন ছালেহ ছিদ্দিক ও শুভপ্রিয়। পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় দুই জনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করান।

তাৎক্ষণিক হামলাকারীদের চিহ্নিত করা না গেলেও আহত শুভপ্রিয় চাকমা বলেন, পর্যটক বেশে ২০-২২ জনের দুর্বৃত্ত গিয়ে বিনামূল্যে টিকিট চায়। আমরা টাকা লাগবে বললে কোনো কিছু বুঝে ওঠার আগেই আমাদেরকে রড ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা।

তবে ঘটনার বিস্তারিত জানা নেই উল্লেখ করে রাঙামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর হাজেদুল হক রনি বলেন, বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ পেলে দুস্কৃতিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বরকলের সুবলং পুলিশ ফাঁড়ির কর্তব্যরত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থল গেছি। কিন্তু তার আগেই আহতদের উদ্ধার করে হাসপাতাল পাঠিয়েছেন বলে জানান স্থানীয়রা। তখন দুর্বৃত্তরাও অবস্থান ত্যাগ করে।     

নাম প্রকাশে অনিচ্ছুক শিলার ডাক এর কর্মকর্তারা জানান, তারা ঘটনার ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নিতে মামলা করবেন।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions