শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

সনাতন ধর্মালম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বান্দরবানে শোভাযাত্রা

প্রকাশঃ ২৩ অগাস্ট, ২০১৯ ০৭:১২:৩৮ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৬:৩৯:০৪  |  ৮৬১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। উৎসব আনন্দে সনাতন ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব নানা আয়োজনে পালিত হচ্ছে পার্বত্য জেলা বান্দরবানে।

শুক্রবার সকালে শহরের বান্দরবানের রাজার মাঠ এলাকা থেকে শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।  বান্দরবান জেলা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় দূর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে শোভাযাত্রার উদ্বোধন করেন। এসময় জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি অঞ্জন কান্তি দাশ,সাধারণ সম্পাদক সনজয় দাশসহ দুর্গা মন্দির কমিটির সদস্য এবং জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে সমবেত হয়।  এতে সনাতন ধর্মালম্বী নারী-পুরুষ ভগবান শ্রীকৃষ্ণের নানা সাজে সেজে শোভাযাত্রায় অংশ নেয়।

এদিকে জন্মাষ্টমী উপলক্ষে শহরের রাজার মাঠে পূজা-অর্চনা, মহানামযজ্ঞ, কীর্তন ও ধর্মীয় আলোচনাসভাসহ নানা আয়োজন চলছে ,আর আগামী ২৫ আগষ্ট ভোরে মহানামযজ্ঞের পূর্ণাহুতি, নগর পরিক্রমা ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে সনাতন ধর্মালম্বীদের এই জন্মাষ্টমী উৎসব শেষ হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions