বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৯

বাঘাইছড়িতে সেনাবাহিনীর সাথে গোলাগুলিতে ইউপিডিএফের শীর্ষ সন্ত্রাসী সুমন চাকমা নিহত

প্রকাশঃ ২৩ অগাস্ট, ২০১৯ ০৪:০৫:৫৩ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৪৮:৩৪  |  ১৯৭৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট উজু বাজার এলাকায় টইলরত সেনাবাহিনীর গাড়ির উপর সন্ত্রাসীরা গুলি করলে সেনাবাহিনীর পাল্টা গুলিতে একজন সন্ত্রাসী মারা যায়।   

২৩ আগস্ট শুক্রবার সকালে সাড়ে ১১টার দিকে বাঘাইহাট জোনের সেনা টহল দলের একটি পিকআপে সন্ত্রাসীরা গুলি  করে।  সেনাবাহিনীর গাড়িতে হামলার পর সেনাবাহিনী ও পাল্টা গুলি করে। এসময় ইউপিডিএফের শীর্ষ সন্ত্রাসী ও নানিয়াচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা হত্যাকান্ডের অন্যতম আসামী শান্তিময় ওরফে সুমন চাকমা মারা যায়। নিহত সুমন চাকমা ইউপিডিএফের শীর্ষ সন্ত্রাসী ছিলেন বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় বাঘাইছড়ির সাজেক এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ বিষয়ে রাঙামাটি ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ ছুফিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ২৩ আগস্ট শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে বাঘাইহাট জোনের সেনা টহল দলের একটি পিকআপে সন্ত্রাসীরা গুলি বর্ষন করলে সেনাবাহিনী পাল্টা জবাব দেয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে শান্তিময় চাকমা  সুমন  নিহত হয়। এসময় নিহতের কাছ থেকে ২টি পিস্তল উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনীর টহল জোরদার করে অভিযান চালানো হচ্ছে।
উল্লেখ্য, গত ১৮ আগষ্ট রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নে সেনাবাহিনীর উপর সন্ত্রাসী হামলার ঘটনার ৪ দিনের ব্যবধানে বাঘাইছড়ি উপজেলায় আবারো সেনাবাহিনীর উপর এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions