শুক্রবার | ১৫ নভেম্বর, ২০১৯

বান্দরবানে ডেঙ্গু আক্রান্ত রোগীদের দেখতে গেলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ১১ অগাস্ট, ২০১৯ ০২:১৯:৫৮ | আপডেটঃ ১৫ নভেম্বর, ২০১৯ ০৭:১৩:২৪  |  ৪৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর হাসপাতালে ভর্তি ডেঙ্গু রোগীদের সাথে সাক্ষাৎ করলো পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। রোববার  সকালে বান্দরবান সদর হাসপাতালে পুরুষ ও মহিলা ওয়ার্ডে ভর্তি ডেঙ্গু রোগীদের দেখতে এবং চিকিৎসার বিষয়ে ডাক্তারদের সাথে কথা বলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় সদর হাসপাতালে ভর্তিরত ডেঙ্গু রোগীদের শারীরিক অবস্থা এবং রোগ যাতে বৃদ্ধি না পায় তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সিভিল সার্জন ও হাসপাতালের ডাক্তারদের নিদের্শ দেন মন্ত্রী।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পুলিশ সপুার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, সিভিল সার্জন ডা:অংশৈপ্রু মারমা,সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.প্রত্যুষ পল ত্রিপুরাসহ হাসপাতালে কর্মরত ডাক্তার,নার্স এবং সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন ,সরকারের পক্ষ থেকে ডেঙ্গু রোগ নিরাময়ে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ,আমরা সকলে মিলে এই রোগের প্রতিরোধ করে যাব। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, প্রয়োজন হলে আমি জেলায় প্রাপ্ত সকল ডেঙ্গু রোগীর যাবতীয় ওষুধ ও চিকিৎসা খরচ জোগান দেব।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে এ পর্যন্ত বান্দরবান জেলায় ১১জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছে এবং বর্তমানে ৪জন বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions