শুক্রবার | ২৩ অগাস্ট, ২০১৯
বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির উদ্যেগে

বান্দরবানে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

প্রকাশঃ ০৪ অগাস্ট, ২০১৯ ০৫:১০:৪৫ | আপডেটঃ ২২ অগাস্ট, ২০১৯ ১১:০৫:৩৪  |  ১০১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শিক্ষার মান উন্নয়নে এবং পিঁছিয়ে পড়া শিক্ষার্থীদের লেখাপড়ার চালিয়ে যাওয়ার প্রত্যয়ে বান্দরবানে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করলো বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি।

শনিবার রাতে বান্দরবান সদরের অরুণ সারকি টাউন হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষাবৃত্তি প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে ৬৯ পদাতিক বিগ্রেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো:শাহিদুল এমরান এ এফ ডাব্লিউ সি,পিএসসি, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান,কাজল কান্তি দাশ, বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সভাপতি হাফেজ মো:আজিজুল হক, সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ,সিনিয়র সহ-সভাপতি মো:আব্দুল কুদ্দুছ,সহ-সভাপতি নিখিল কর্মকার,সহ-সভাপতি উজ্বল চৌধুরী,যুগ্ন সম্পাদক বদিউল আলম,অর্থ সম্পাদক বাসুদেব আইচ,সাংগঠনিক সম্পাদক অনুপম আইচ,প্রচার সম্পাদক মোহাম্মদ জসীম উদ্দিন,সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ মমতাজ উদ্দিন সহ বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সদস্য এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবানে শিক্ষার মান উন্নয়নে এবং পিঁছিয়ে পড়া শিক্ষার্থীদের লেখাপড়ার চালিয়ে যাওয়ার প্রত্যয়ে বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের এই শিক্ষাবৃত্তি প্রদান একটি প্রশংসনীয় উদ্যোগ। আমি চাই প্রত্যেক সংগঠনের উচিত এই ধরণের অনুপ্রেরণামুলক ও সামাজিক কাজে অংশগ্রহণ করা। এসময় বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন ,বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং সরকারের পাশাপাশি আমাদের সকলকে শিক্ষার উন্নয়নে একসাথে কাজ করতে হবে।

অনুষ্ঠানে বান্দরবানের বিভিন্ন কলেজ ও মাদ্রাসায় পড়–য়া ৫৭জন ছাত্র-ছাত্রীকে ৩ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৭১ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এসময় বান্দরবানের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ছাত্র ছাত্রীরা উপস্থিত হয়ে এই শিক্ষাবৃত্তি গ্রহণ করে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবান বাজার মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্টিত হয়। এসময় নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে শপথবাক্য পাঠ করান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions