রবিবার | ২৬ জানুয়ারী, ২০২০
খাগড়াছড়িতে

তিন পরিবহন শ্রমিককে সাড়ে সাত লক্ষ টাকা মৃত্যু সাহায্য প্রদান

প্রকাশঃ ১৮ জুলাই, ২০১৯ ১২:৪৭:১০ | আপডেটঃ ২৫ জানুয়ারী, ২০২০ ১০:২৭:৩৬  |  ৩৭৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে তিন পরিবহন শ্রমিকের পরিবারকে সাড়ে সাত লক্ষ টাকা মৃত্যু সাহায্য প্রদান করেছে, সড়ক পরিবহন চালক সমবায় সমিতি লিমিটেড। সংগঠনের মৃত তিন সদস্য যথাক্রমে মোশাররফ হোসেন, জুনু মিয়া ও আবুল হোসেনের পরিবারকে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা করে মোট সাড়ে ৭ লক্ষ টাকা প্রদান করা হয়। বৃহস্পতিবার দুপুরে পৌর বাস টার্মিনালে সংগঠনের কার্যালয়ে এ অর্থ প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি মধু সুদন দেবনাথ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো: রফিকুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা সমবায় অফিসার রত্ম কান্তি রোয়াজা,খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এস এম শফি, জেলা ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপের আহবায়ক হাজী আবদুল মোবিন, সড়ক পরিবহন চালক সমবায় সমিতির সম্পাদক মো: ইউনুছ মিয়া প্রমূখ।

এতে প্রধান অতিথি মেয়র রফিকুল আলম বলেন, কর্ম দক্ষমতার মধ্য দিয়ে মানুষ আজীবন বেঁচে থাকে। শুধু কাজ করলে হবে না মানবতার সেবাও এগিয়ে আসতে হবে সকলকে। এ সময় তিনি দক্ষ চালক ও হেলপার দিয়ে যানবাহন পরিচালনার প্রতি নজর রেখে সংগঠনে স্বচ্ছতার মাধ্যমে এগিয়ে নিতে সকলের প্রতি আহবান জানান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions