শুক্রবার | ২২ নভেম্বর, ২০১৯

রাঙামাটিতে মহিলা আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ ১৫ জুলাই, ২০১৯ ০৮:৫৭:৫৬ | আপডেটঃ ২২ নভেম্বর, ২০১৯ ০৭:৩৮:৩১  |  ৩৬৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে দলীয় সাংগঠনিক কার্যক্রম ও সংগঠনকে শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৫ জুলাই) সকালে দলীয় কার্যালয়ে মহিলা আওয়ামীলীগের উদেগ্যে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস ফিরোজা বেগম চিনুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মহিলা এমপি আলহাজ্ব সাফিয়া খাতুন।

এছাড়াও বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা দিলরুবা জামান শেলি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদিকা বীর মুক্তিযোদ্ধা তাহমিনা খানম, সমবায় বিষয়ক সম্পাদিকা দিলারা মোস্তফা, সদস্য সাহানাজ হাবিব, সদস্য কনা জব্বার প্রমুখসহ জেলা-উপজেলা মহিলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে সাংগঠনিক কার্যক্রমের বিভিন্ন বিষয়ে আলোকপাত ও সংগঠনকে আরো শক্তিশালী-গতিশীল করার লক্ষে বক্তারা বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে মহিলা আওয়ামীলীগের নেতা কর্মীদের  সব সময় সচেষ্ট ভূমিকা পালন করতে হবে।

কর্মী সমাবেশে বক্তারা আরো বলেন, সারাদেশসহ পার্বত্য চট্টগ্রামে আমাদের নেতা-কর্মীদের নানা রকম সংগ্রাম, চ্যালেঞ্জ মোকাবেলা করে সাধারণ মানুষের জন্য রাজনীতি করে যাচ্ছে।  নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানা রকম সমস্যা মোকাবেলা করে দেশকে আজ অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। সারা বিশ্বের মাঝে বাংলাদেশ আজ মর্যাদা নিয়ে মাথা উঁচু করে টিকে আছে।

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নে, সমাজের উন্নয়নে হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহব্বান জানানো হয় সমাবেশে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions