বুধবার | ১৮ সেপ্টেম্বর, ২০১৯

রাঙামাটি রেড ক্রিসেন্টের ইকোসেক প্রকল্পের সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১১ জুলাই, ২০১৯ ০১:৩৫:৪৬ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:০৩:৪৯  |  ২১১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি,জাতীয় সদর দপ্তরের কমিউনিটি ডেভেলপম্যান্টবিভাগ ও আন্তর্জাতিক রেড ক্রস কমিটির সহায়তায়- রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের তত্ত্বাবধানে চলমান“ইকোসেক” প্রকল্পের০৯-১০ জুলাই২০১৯ দুইদিনব্যাপী সমন্বয় সভা রাঙামাটি পর্যটন মোটেল কমপ্লেক্স অনুষ্ঠিত হয়।

গত ৯জুলাই জুলাই সকালে সমন্বয় সভার উদ্বোধনী অনুষ্ঠান রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিট ভাইস-চেয়ারম্যান হাজী মোঃকামালউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিতহয়্। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  করেন- রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।  এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বান্দরবান সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ও বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারী একেএম জাহাঙ্গীর,খাগড়াছড়ি সদর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারী মোঃশানে আলম, কমিউনিটি ডেভেলপম্যান্ট বিভাগের পরিচালক এম এ হালিম,আন্তর্জাতিক রেড ক্রস কমিটির ইকোসেক কো-অর্ডিনেটরমি: আবরাওফিলিফ কুঙ্গা, পিআইসি সদস্য দান বির চাকমা। এতে সাগত বক্তব্য রাখেন রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারী মাহফুজুর রহমান (মাহফুজ)। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- প্রবীন সাংবাদিক ও রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিট এর সাবেক ভাইস-চেয়ারম্যান সুনীল কান্তি দে।

সমন্বয়সভায় রাঙামাটি,খাগড়াছড়ি,বান্দরবান ও কক্সবাজার জেলার ইকোসেক প্রকল্পের কর্মকর্তা-কর্মচারী, কমিউনিটির লিডার ও প্রকল্পের সুবিধাভোগীগন অংশ গ্রহন করেন।

রাঙামাটি রেড ক্রিসেন্ট সোসাইটির এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions