শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে

অবৈধভাবে পাথর-বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশঃ ০৩ জুলাই, ২০১৯ ০৪:৪২:৩৭ | আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ ০১:০৭:০২  |  ৮৫৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “বাঁচলে নদী বাঁচবে দেশ,বাঁচবে প্রিয় বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বান্দরবানের সচেতন শিক্ষার্থী এবং নাগরিক সমাজের আয়োজনে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক লেলুং খুমীর সভাপতিত্বে  বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে  এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ  নদী পরিব্রাজক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মো. ইসলাম মাহামুদ,বান্দরবান জেলার সাধারণ সম্পাদক লিটন চক্রবর্তী,দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অংচা মংসহ বান্দরবানের বিভিন্ন কলেজ বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ ।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, বান্দরবান পার্বত্য জেলার বিভিন্ন উপজেলার ঝিড়ি,ঝর্ণা,নদী,খাল থেকে প্রতিদিন অবৈধ ভাবে পাথর উত্তোলন এবং পাহাড় কাটা ও নির্বিচারে বৃক্ষ নিধন করছে কিছু সংখ্যক অসাধু ব্যবসায়ী। এসব অসাধু ব্যবসায়ীদের কারনে দিন দিন বান্দরবানের প্রাকৃতিক সৌন্দর্য বিপর্যয় হচ্ছে । এসময় বক্তারা বান্দরবানের প্রাকৃতিক সৌন্দয্য রক্ষায় নদী,ঝণা ঝিড়ি রক্ষায় সবাইকে এক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানায়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions