বুধবার | ১৭ জুলাই, ২০১৯
বান্দরবানে পৌর কর্মকর্তা-কর্মচারীদের

সরকারি কোষাগার থেকে বেতন ভাতার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশঃ ০২ জুলাই, ২০১৯ ১০:৩১:০৭ | আপডেটঃ ১৭ জুলাই, ২০১৯ ০২:০০:৪৭  |  ৮১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পৌর কর্মকর্তা -কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সুবিধা সরকারি কোষাগার থেকে প্রাপ্তির লক্ষে দ্বিতীয় দিনের মত মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসেসিয়েশন বান্দরবান জেলা শাখার আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের সামনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন , পৌরসভার  কর্মকর্তা ও কর্মচারীরা দেশের উন্নয়নে নানাভাবে কাজ করে গেলে ও তাদের অনেকেই বেশিরভাগ সময় বেতন ভাতা পায়না, পৌরসভার বেতন উন্নয়ন তহবিল থেকে প্রদান করাই মুলত সময়মত পৌরসভার কর্মচারীরা বেতন ভাতাদি সুষ্ঠভাবে পাচ্ছে না , যার দরুণ অনেকটাই কষ্ঠে দিনযাপন করছে পৌর কর্মকর্তা ও কর্মচারীর। এসময় বক্তারা, পৌরসভার কর্মকর্তা -কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সুবিধা সরকারি কোষাগার থেকে প্রদানের জন্য সরকারের কাছে আবেদন জানান।

মানবন্ধনে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের বান্দরবান জেলা শাখার সভাপতি মং শৈ খৈ মারমা, সহ সভাপতি মো: তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক মো: হোসেন এবং লামা পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মো: তানফিজুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ শহীদুল করিম, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদসহ পৌর কর্মকর্তা -কমচারী এ্যাসেসিয়েশন বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও কর্মচারীরা।  

এসময় মানববন্ধনে বক্তারা জানান,২রা জুলাই সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত পর্যন্ত বান্দরবান প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হবে এবং আজ সারাদিন সড়কবাতি ও কঞ্জারভেলী সেবাসহ অন্যান্য সকল দাপ্তরিক সেবা বন্ধ রাখা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions