বুধবার | ১৭ জুলাই, ২০১৯

বান্দরবানে ডুবে নিখোঁজ ২জনের মরদেহ উদ্ধার

প্রকাশঃ ০১ জুলাই, ২০১৯ ১০:৪০:৫৮ | আপডেটঃ ১৬ জুলাই, ২০১৯ ১০:৪৯:০৫  |  ১৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের রুমার পাইন্দুখাল পার হতে গিয়ে নিখোঁজ নৌবাহিনীর সাব-লেফটেন্যান্ট সাইফুল্লাহ ও কলেজ ছাত্রী জান্নাতের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। নিখোঁজের দুই দিন পর সোমবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে রুমার মুংনুম পাড়ার নিচে পাইন্দুখাল থেকে -লেফটেন্যান্ট সাইফুল্লাহ অপর দিকে সাতকানিয়ার বাজালিয়া এলাকার সাঙ্গু নদী থেকে জান্নাত আরার লাশ উদ্ধার করা হয়।  
এ বিষয়ে বান্দরবানের পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার বলেন, সাব-লেফটেন্যান্ট সাইফুল্লাহর মরদেহ সোমবার রুমার মুংনুম পাড়ার নিচের পাইন্দুখাল থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া চট্টগ্রামের সাতকানিয়ায় সাগু নদী থেকে জান্নাতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাব-লেফটেন্যান্ট সাইফুল্লাহসহ ছয়জনের একটি দল বান্দরবানে বেড়াতে যায়। তারা তিনদিন ধরে রোয়াংছড়ির বিভিন্ন পর্যটন কেন্দ্র ঘুরে দেখেন। বান্দরবানের রোয়াংছড়ি হয়ে রুমা উপজেলার তিনাপ সাইতার নামে একটি ঝর্ণায় যান তারা। সেখান থেকে ফেরার পথে পাইন্দুখাল পার হওয়ার সময় খালে ডুবে শনিবার সন্ধ্যায় তারা নিখোঁজ হন। এরপর তাদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশ,  স্থানীয়রা ও ডুবুরিরা অভিযান চালায়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions