শনিবার | ১৯ অক্টোবর, ২০১৯
বান্দরবান পৌরসভার কর্মচারী সংসদের

কর্ম বিরতিতে অচল পৌরসভার কার্যক্রম

প্রকাশঃ ০১ জুলাই, ২০১৯ ০৪:৫১:২২ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০১৯ ১২:০৪:৩৬  |  ২২৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতির কারনে অচল হয়ে পড়েছে বান্দরবান পৌরসভা। সরকারি কোষাগার থেকে বেতন ভাতা, পেনশনসহ অন্যান্য সুযোগ সুবিধা প্রদানের দাবিতে আজ সোমবার সকাল থেকে দুইদিন পূর্ণ দিবস কর্মবিরতি পালন শুরু করছে বান্দরবান পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা।
 
সকাল থেকে পৌর কার্যালয় প্রাঙ্গনে সরকারি সব কাজ বন্ধ রেখে কর্মকর্তা কর্মচারীরা কর্মবিরতি পালন শুরু করে। এদিকে কর্মবিরতির কারনে পৌরসভার স্বাভাবিক কর্মকান্ড স্থবির হয়ে পড়ে। জেলার লামা পৌরসভায় ও একই দাবিতে কর্মবিরতি পালন করছে কর্মকর্তা ও কর্মচারীরা।

এসময় কর্মবিরতি পালনকালে বান্দরবান পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ জানান,সরকারি কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের বেতন-ভাতা এবং পেনশনসহ অন্যান্য সুবিধা পাওয়ার দাবীতে এই কর্মবিরতি শুরু হয়েছে এবং সোমবার সকাল থেকে শুরু হয়ে মঙ্গলবার পর্যন্ত নানা কর্মসুচির মধ্য দিয়ে এই কর্মবিরতি অব্যাহত থাকবে।

কর্মবিরতিতে অংশ নেয় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের বান্দরবান জেলা শাখার সভাপতি মং শৈ খৈ মারমা, সহ সভাপতি মো: তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক মো: হোসেন এবং লামা পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মো: তানফিজুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ শহীদুল করিম, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদসহ সংগঠনের নেতৃবৃন্দসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা।
 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions