শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০১৯
রাঙামাটিতে

বেদে ও অনগ্রসর জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে সেলাই মেশিন বিতরণ

প্রকাশঃ ২৭ জুন, ২০১৯ ০৯:৪৯:৪৩ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪৪:১৬  |  ২৭৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকার পার্বত্য অঞ্চলের অনগ্রসর সুবিধা বঞ্চিত মানুষদের আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে কাজ করছে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ন সচিব (উন্নয়ন) মোঃ মিজানুর রহমান। তিনি বলেন, সরকার উন্নয়ন চায়। তাই দেশের সব অঞ্চলে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে বিশেষ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। এই কর্মসূচি যাতে সফলতা লাভ করতে পারে তার জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিনিধিরা তা তদারকী করছে। তিনি সরকারের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পার্বত্য অঞ্চলের সকল জাতিগোষ্ঠিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আজ বৃহস্পতিবার (২৭জুন) বিকেলে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলনকক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠি জীবনমান উন্নয়ন কর্মসূচীর আর্থসামাজিক প্রশিক্ষণ কোর্সে মনোনিত প্রশিক্ষণার্থীদের সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে যুগ্ন সচিব মোঃ মিজানুর রহমান এসব কথা বলেন।

এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নিবার্হী কর্মকর্তা ছাদেক আহমেদ, সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, রেমলিয়ানা পাংখোয়া, মনোয়ারা জাহান ও রাঙামাটি জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক রূপনা চাকমা উপস্থিত ছিলেন।

পরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠি জীবনমান উন্নয়ন কর্মসূচীর আর্থসামাজিক প্রশিক্ষণ কোর্সে ২৬জন প্রশিক্ষণার্থীদের রাঙামাটি জেলা পরিষদের পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ করা হয়।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions