বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

মাদক বিরোধী দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৬ জুন, ২০১৯ ০৮:১৩:১২ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৪:৩৩:২১  |  ৭১১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মাদকের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে মাদক নিয়ন্ত্রন অধিদফতরের আয়োজনে সকালে জেলা প্রশাসনের কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে জেলা শিল্পকলা একাডেমীতে শেষ হয়। সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক এস এম শফি কামালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার আলমগীর কবির, রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মঈন উদ্দিন, সিভিল সার্জন শহীদ তালুকদার, মাদক নিয়ন্ত্রন অধিদফতরের সহকারি পরিচালক আবদুল হামিদসহ  বিভিন্ন ব্যাক্তিবর্গ।

আলোচনা সভায় বক্তারা বলেন, মাদকের অপব্যবহার রোধ ও মাদক পাচাররোধে প্রধানমন্ত্রীর ঘোষিত জিরো ট্রলারেন্স নীতি অনুসরন করতে হবে। মাদকের ভয়াবহতা শুধু একটি পরিবারকে নয়, পুরো সমাজকে ধব্বংস করে দেয়। পার্বত্য চট্টগ্রামে মাদকের অপব্যবহার দেশের অন্যান্য স্থানের তুলনায় কম নয়, এসব রোধে প্রশাসনিক ব্যবস্থার পাশাপাশি জনসচেতনতা সৃষ্টি করতে হবে।

আলেচনা সভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে অনুষ্ঠিত মাদকের অপব্যবহার বিষয়ে বির্তকে অংশ নেয়া বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions