বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

রোয়াংছড়িতে জনসংহতি সমিতির সমর্থককে গুলি করে হত্যা

প্রকাশঃ ২৫ জুন, ২০১৯ ০৩:১৪:৩৮ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০৬:৫৮:২৯  |  ২১৬৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে জনসংহতি সমিতির এক সমর্থককে গুলি করে হত্যা করেছে দুর্বত্তরা। সোমবার রাত দেড়টার দিকে উপজেলার থোয়াইংগা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সমর্থকের নাম অং সিং চিং মারমা (৩৮)। সে ঐ পাড়ার মং প্রু থুই মারমার ছেলে। পেশায় কৃষক। ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারের জন্য ঐ পাড়ায় গিয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো: শরিফুল ইসলাম জানান, রাতে একদল অস্ত্রধারী সন্ত্রাসী পাড়ায় গিয়ে বাসা থেকে অং সিংকে ডেকে নিয়ে যায়। পরে তাকে কিছু দুরে নিয়ে গুলি করে হত্যা করে। ভোরে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলটি উপজেলা সদর থেকে ৩ কিলোমিটার দুরে। এ ঘটনার পর ঐ এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। নিরাপত্তায় সেখানে পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর একটি টহল দলও গিয়েছে। স্থানীয় লোকজন ও জনসংহতি সমিতির নেতৃ বৃন্দরা জানিয়েছেন মগ লিবারেশন পার্টি বা আরাকান লিবারেশন আর্মির সদস্যরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

উল্লেখ্য, গত তিন মাসে বান্দরবানে জনসংহতি সমিতি ও মগ লিবারেশন আর্মি মধ্যকার দ্বন্দ্বে অন্তত আওয়ামী লীগনেতাসহ ৫ জন নিহত হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions