রবিবার | ২০ অক্টোবর, ২০১৯

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৩ জুন, ২০১৯ ১০:২৬:০৮ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০১৯ ০৭:৫৫:২৮  |  ২৮৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকালে রাঙামাটি প্রেসক্লাব থেকে একটি বর্ণ্যঢ্য র‌্যালী বের হয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

সেখানে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, নিখিল কুমার চাকমা, হাজী মুছা মাতব্বর, সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর, উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান রোমান, জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন, শ্রমিকলীগের সভাপতি শামসুল আলমসহ  অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় আলোচনা সভায়  বক্তারা বলেন, আওয়ামীলীগকে নিশ্চিহৃ করতে নানা ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে, ষড়যন্ত্রকারী থেমে নেই, তাই আওয়ামীলীগের নেতা কর্মীদের যে কোন পরিস্থিতিতে এক এবং ঐক্যবদ্ধ থাকতে হবে।

বক্তারা আরো বলেন, ১৯৭৫ সনের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর ঘাতকরা মনে করেছিল এদেশ থেকে আওয়ামীলীগ নিশ্চিহৃ হয়ে যাবে, কিন্তু ঘাতকদের সেই বুলেটের জবাব দিয়ে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনপ্রিয় ও ৪বারের প্রধানমন্ত্রী হয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions